শাহজালাল বিমানবন্দর থেকে লন্ডন প্রবাসী সিলেটীকে অপহরণের চেষ্টা

সুরমা টাইমস ডেস্ক :: ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সংরক্ষিত এলাকা থেকে সাঈদ চৌধুরী নামে একজন লন্ডন প্রবাসীকে অপহরণের চেষ্টা করা হয়েছে। রবিবার দুপুরে বিমান বন্দরের ডোমেস্টিক টার্মিনালে এই ঘটনা ঘটে।

জানা যায়, এক্সেলসিয়র সিলেট হোটেল এন্ড রির্সোটের প্রতিষ্ঠাতা ম্যানেজিং ডাইরেক্টর সাঈদ চৌধুরী ও রির্সোটের ভাইস চেয়ারম্যান এম এ কাইয়ূম রবিবার বিমানযোগে সিলেট থেকে ঢাকায় শাহজালাল বিমানবন্দরে এসে নামেন দুপুর পৌনে ১২টার দিকে। তারা ডোমেস্টিক টার্মিনালে আসলে প্রথমে দুইজন সাঈদ চৌধুরীকে কুশলাদি জিজ্ঞাসা করে। পরে যোগ হয় আরও একজন। একপর্যায়ে কোনো কথা না বলে সাঈদ চৌধুরীকে তুলে নিয়ে যেতে চায়। তিনি তখন জোর করে বিল্ডিংয়ের ভেতরে ঢুকার চেষ্টা করেন। এসময় আরো দুজন এদের সাথে যোগ দেয় এবং সাঈদ চৌধুরীকে প্রায় শূণ্যে তুলে অচেনা একটি গাড়িতে নিয়ে ঢুকায়। তখন সাঈদ চৌধুরীর চিৎকারে এম এ কাইয়ূম এবং আশপাশের লোকজন এগিয়ে এসে অপহরনকারীদের ঘিরে ফেলেন।

এ সময় কর্তব্যরত এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এরপর সবাইকে বিমানবন্দর থানা পুলিশে সোপর্দ করে এপিবিএন পুলিশ।

সাঈদ চৌধুরী জানান- থানায় অপহরনকারীদের মধ্যে ছিলেন ঢাকা বনানী এলকার ট্রেডোলজি লিমিটেডের চেয়ারম্যান মো: আল আমিন, এমডি আবু ফয়সল জনি ও তাদের কর্মচারি সুমন, বাবু, ইউনুস সহ অচেনা আরও তিন জন। এ ঘটনায় তিনি থানায় মামলা দিতে চাইলে বিমানবন্দর থানা কোন মামলা গ্রহন না করে আসামীদের সাথে সমঝোতার জন্য চাপ সৃস্টি করে। এক পর্যায়ে একটি সাদা কাগজে মুচলেকা নিয়ে অপহরনকারীদের ছেড়ে দেয়।

Sharing is caring!

Loading...
Open