নিহত ছাত্রদল নেতা রাজুর লাশ নিয়ে বিক্ষোভ মিছিল


সুরমা টাইমস ডেস্ক ::সিলেটে মহানগর ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক ফয়জুর রহমান রাজুর মৃত্যুর শাস্তির দাবিতে তার লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা।

আজ রবিবার (১২ আগস্ট) দুপুরে ওসমানী মেডিকেল হাসপাতহাল থেকে নিহত রাজুর লাশ নিয়ে বিক্ষোভ করে ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় তারা ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেন।

প্রসঙ্গত, মেয়র নির্বাচিত হওয়ায় গতকাল শনিবার (১১ আগস্ট) আরিফুল হক চৌধুরীকে রাজুসহ ছাত্রদলের বিদ্রোহী গ্রুপের কয়েকজন এসময় আরিফুল হককে শুভেচ্ছা জানান। এরপর রাজু, উজ্জ্বল ও লিটন মোটরসাইকেল নিয়ে আরিফুল হক চৌধুরীর গলি থেকে বের হয়ে কুমারপাড়া পয়েন্টে আসামাত্রই ৫-৬টি মোটরসাইকেল তাদের গতিরোধ করে। এসময় হামলাকারীরা লাঠি দিয়ে এলোপাতাড়ি তাদেরকে পিটিয়ে মাটিতে ফেলে দেয়। এরপর তিনজনকেই ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। হামলা ঠেকাতে রাজু দাঁড়ানোর সঙ্গে সঙ্গে পেছন দিক থেকে মোটরসাইকেলে বসা হেলমেট পরিহিত এক যুবক তাকে গুলি করে। এসময় হেলমেট পরিহিত যুবকটি আরও কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে পালিয়ে যায়। পরে সহপাঠীরা এসে রাজুসহ অন্য দুজনকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Sharing is caring!

Loading...
Open