তাহিরপুর থানার ওসি নন্দনকে জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা হিসাবে দ্বিতীয় বারের মত পুরুষ্কৃত

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)নন্দন কান্তি ধর দ্বিতীয় বারের মত জেলার শ্রেষ্ঠ চৌকস পুলিশ কর্মকর্তা হিসাবে পুরুষ্কৃত হলে। শনিবার ১১আগষ্ট দুপুরে সুনামগঞ্জ পুলিশ লাইনে আয়োজিত জেলা পুলিশের মাসিক অপরাধ ও কল্যান সভায় আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদানের জন্য জেলার ১২টি থানার মধ্যে পরির্দশক (ইন্সপেক্ট) ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ ও চৌকস কর্মকর্তা হিসাবে সম্মাননা ক্রেষ্ট ও সাটির্ফিকেট তুলেদেন সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান। এসময় জেলা পুলিশের উর্ধবতন কর্মকতাগন উপস্থিত ছিলেন।

ওসি নন্দন কান্তি ধর পুলিশ সুপারের নির্দেশে তাহিরপুর উপজেলার বিভিন্ন হাওরে অভিযান চালিয়ে ১৪লাখ টাকা কোনা জাল আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে ধ্বংস করায় এই পুরষ্কার পান।

এছাড়াও গত জুন মাসে এই উপজেলায় মাদক বিরোধী কঠোর অভিযান চালানোয় জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে সম্মাননা পান। শ্রেষ্ঠঅফিসার নির্বাচিত করে সম্মান দিয়ে পুরুষ্কার প্রদান করায় পুলিশ সুপার বরকত উল্লাহ খানকে তাহিরপুর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান ওসি নন্দন কান্তি ধর।

ওসি নন্দন কান্তি ধর জানান,আমি জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা নিবার্চিত হয়েছি উপজেলার সকল সাংবাদিক ও এলাকার মাদকবিরোধেী অভিযানসহ সকল অভিযানে আমাকে সর্বাত্বক সহযোগীতা করায়। উপজেলাবাসীসহ আমার থানার সকল পুলিশ ভাইদেরসহ সবাইকেও ধন্যবাদ জানান।

তিনি আরো জানান,একার পক্ষে কোন কাজ ভাল ভাবে সফল করা সম্ভব না। সবাই ঐক্যবদ্ধ ভাবে সহযোগীতার হাত বাড়ালে কোন কঠিন কাজ কঠিন আর থাকে না সহজ হয়ে যায়। সবার সহযোগীতা পেলে এই উপজেলা কে মাদক মুক্ত করব। সেই ভাবে আমরা সবাই কাজ করছি।

Sharing is caring!

Loading...
Open