“‘সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি সেপ্টেম্বরে’……..”

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে সংক্ষিপ্ত সফরে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেছেন- ‘আগামী সেপ্টেম্বরের মধ্যেই সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি দেয়ার চেষ্টা করবে কেন্দ্র। সিলেটের কমিটিতে নানারকম সমস্যা রয়েছে সেগুলো আমরা অবগত আছি। আগামীতে সিলেটে কোন গ্রুপ ভিত্তিক বা ভাইলীগের কমিটি হবে না।’

তিনি শুক্রবার সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্তিত নেতা কর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

দায়িত্বগ্রহণের পর মাজার জিয়ারতের উদ্দেশ্যে সিলেটে আসা নতুন সাধারণ সম্পাদককে স্বাগত জানাতে ভোরে বিমানবন্দরে জড়ো হন কয়েকশ’ নেতাকর্মী।

তাদের উদ্দেশ্যে কেন্দ্রীয় এই শীর্ষ নেতা বলেন- ‘যারা ছাত্রলীগ করবেন তাদের জীবন বৃত্তান্ত কেন্দ্র সংগ্রহ করে তালিকা আকারে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে পৌছে দেয়া হবে। সেখান থেকে নেত্রী যে দুটি নাম টিক চিহ্ন দিয়ে দেবেন সেই দুইজনই নেতা হবেন। তবে একটা জিনিস খেয়াল রাখতে হবে ছাত্রলীগের নেতা হতে হলে দুটি জিনিষ অবশ্যই থাকতে হবে সেটা শ্রম আর মেধা।’

বিমানবন্দরে সাবেক ও বর্তমান ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত হওয়ায় কৃতজ্ঞতা জানান ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

উল্লেখ্য, ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী হযরত শাহজালাল (র:) ও হযরত শাহপরাণ( র.)মাজার জিয়ারত করে বেলা ৩ টার মধ্যে সিলেট ত্যাগ করার কথা।

Sharing is caring!

Loading...
Open