সিলেটে ১৬ লাখ টাকার নিষিদ্ধ সিগারেটসহ ৩জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:: সিলেটে এয়ারপোর্ট থানা এলাকা থেকে বিপুল পরিমাণ আমদানি নিষিদ্ধ বিদেশী সিগারেটসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। জব্দ করা হয়েছে সিএনজি চালিত ২টি অটোরিকশা।

রোববার (০৫ আগষ্ট) রাত ১১টা ৫০ মিনিটে এয়ারপোর্ট থানাধীন মোল্লাপাড়া আবাসিক এলাকার গেইটের সামনে থেকে ২টি সিএনজিতেবিদেশী সিগারেটসহ তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- গোয়াইনঘাট থানাধীন বগাইয়া গ্রামের মো: আলী আহমদের ছেলে মো: সেলিম (২৬), এয়ারপোর্ট থানা এলাকার মৃত আ: হামিদের ছেলে মো: জুনায়েদ উরফে জুনেদ (২৫) ও লাক্কাতুরা গ্রামের আ: রহিমের ছেলে মো: রুবেল (২৫)।

এসময় তাদের কাছ থেকে ৮২১ কার্টুন সিগারেট উদ্ধার করে র‌্যাব। প্রতিটি প্যাকেটের ভিতরে ২০টি করে সিগারেটের শলাকাসহ সর্বমোট ১ লাখ ৬৪ হাজার ২শ’ শলাকা সিগারেট রয়েছে। প্রতিটি শলাকা সিগারেটের আনুমানিক বাজার মূল্য ১০ টাকা করে- মোট ১৬ লাখ ৪২ হাজার টাকা।

সোমবার গণমাধ্যমে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের একটি অভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো: মনিরুজ্জামান এর নেতৃতে রোববার রাতে এসএমপির এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান চালিয়ে ২টি সিএনজি অটোরিকশাতে আমদানী নিষিদ্ধ সিগারেটসহ তাদের গ্রেপ্তার করা হয়।

উদ্ধারকৃত সিগারেটসহ গ্রেপ্তারকৃত আসামীদের এসএমপির এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

Sharing is caring!

Loading...
Open