এরশাদের নির্দেশে ১০ আগস্ট দেশে আসছেন জাকির……..

জকিগঞ্জ প্রতিনিধি :: বৃটিশ বাংলাদেশী র্শীষ ব্যবসায়ী ও বৃটিশের শ্রেষ্ঠ বাংলাদেশি শিল্পপতি, কেন্দ্রীয় জাতীয় পার্টির অন্যতম সদস্য জকিগঞ্জের কৃতিসন্তান এম জাকির হোসেইন ১০ আগস্ট শুক্রবার বাংলাদেশে আসছেন। জকিগঞ্জ উপজেলা জাতীয়পার্টির একটি সূত্র থেকে এমন তথ্য নিশ্চিত করা হয়েছে।

জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পার্টির চেয়ারম্যানের নির্দেশে এম জাকির হোসেইন নেতাকর্মীদের জন্য সুসংবাদ নিয়ে দেশে ফিরছেন এমনটাই জাপা নেতাকর্মীদের দাবী।

এদিকে, জাকির হোসেইনের আগমনকে কেন্দ্র করে জকিগঞ্জ-কানাইঘাট জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। তাঁকে বরন করতে নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতিও নিয়ে রেখেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক প্রচার প্রচারণা। হাটবাজারগুলোতে করা হয়েছে পোস্টারিং।

জকিগঞ্জ উপজেলা জাতীয়পার্টির প্রচার সম্পাদক এম এ আহাদ জানান, জাতীয়পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হোসাইন মো. এরশাদের নির্দেশে এম জাকির হোসেইন বাংলাদেশে আসছেন। আগামী জাতীয় নির্বাচনে জাতীয়পার্টি এককভাবে অংশগ্রহণ করবে। এ লক্ষে জাপার চেয়ারম্যান হোসেইন মো. এরশাদ সিলেট-৫ আসনকে শক্তিশালী করতে জাকির হোসেইনকে নির্দেশ দিয়েছেন। পার্টির চেয়ারম্যানের নির্দেশ অনুযায়ী তিনি দেশে আসছেন। নেতাকর্মীরা র্দীঘদিন থেকে সিলেট-৫ আসনের জাকির হোসেইনকে প্রার্থী দেয়ার দাবী জানিয়ে আসছে। বিষয়টি পার্টির হাইকমান্ডের দৃষ্ঠিগোচর হয়েছে। এ আসনে জাপা বিজয়ী হতে হলে জাকির হোসেইনের বিকল্প নেই তা পার্টির জরিপে উঠে এসেছে। জাকির হোসেইন এতদিন ব্যবসার কারণে লন্ডনে থাকলেও জাতীয় রাজনীতি ও সাংগঠনিক বিষয় নিয়ে নিয়মিত নেতাকর্মীদের সাথে মোবাইল ফোনে মতবিনিময় ও আলোচনা করায় নিষ্ক্রিয় নেতাকর্মীর আস্থা ও সাংগঠনিক শক্তি বৃদ্ধি পেয়েছে। গ্রাম-গঞ্জ থেকে শুরু করে সকল পর্যায়ের নেতাকর্মীরা আগের চেয়ে এখন অনেক বেশি ঐক্যবদ্ধ। ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে জাতীয় নির্বাচনের আমেজ তৈরি হচ্ছে।

এম এ আহাদ আরও জানান, এম জাকির হোসেইনের আগমনকে কেন্দ্র করে পার্টির তৃণমূল নেতাকর্মীদের মাঝে উৎসাহ দেখা দিয়েছে। অতীতে পার্টির স্থানীয় সিনিয়র নেতৃবৃন্দের অনেক আচরণের কারণে তৃণমূল নেতাকর্মীরা রাগ-অভিমানে নিষ্ক্রিয় ছিলো কিন্তু পার্টির চেয়ারম্যানের নির্দেশে জাকির হোসেইন দেশে আসছেন এমন সংবাদে নেতাকর্মীদের রাগ অভিমান অনেকটাই কেটে গেছে। তৃণমূল নেতাকর্মীরা উজ্জীবিত হয়েছেন। জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে পার্টির নিষ্ক্রিয় নেতাকর্মীরাও জাকির হোসেইনকে নিয়ে মাঠে নামতে প্রস্তুত। এম জাকির হোসেন দেশে আসার পর অবহেলিত তৃণমুল নেতা-কর্মীদের রাজনৈতিক মূল্যায়ন বাড়বে বলেও তিনি দাবী করেছেন।

Sharing is caring!

Loading...
Open