কঠিন সময়ে সোনালির পাশে তাঁর বন্ধুরা……..

সুরমা টাইমস ডেস্ক:: কঠিন ব্যাধি, মেটাস্ট্যাটিক ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী সোনালি বেন্দ্রে। জীবনের সবথেকে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। তবুও মনোবল হারাননি সোনালি। জীবনের লড়াই লড়ছেন আর তাঁর এই লড়াইয়ে তাঁর পাশে রয়েছেন তাঁর বন্ধুরা। কঠিন সময়েও সোনালিকে ভোলেননি হৃত্বিক রোশন, সুজান খান গায়েত্রী ওবেরয়ের মতো তাঁর বন্ধুরা।

৫ অগস্ট, এই দিনটি যেকোনোও বন্ধুদের জন্যই বিশেষ একটি দিন। যদিও বন্ধুত্বের সেলিব্রেশনের জন্য বা বন্ধু্ত্ব প্রমাণের জন্য ‘ফ্রেন্ডশিপ ডে’ নামক কোনও বিশেষ দিনের প্রয়োজন হয়না, তবুও এই দিনটিতে যেকোনও কাছের বন্ধুকে শুভেচ্ছা জানানো যেতেই পারে। আর এই ফ্রেন্ডশিপ ডেতেই কাছের বন্ধুদের সঙ্গে বিশেষ ছবি শেয়ার করলেন অভিনেত্রী সোনালী বেন্দ্রে। তাঁর জীবনের এই কঠিন লড়াইয়ে সোনালির পাশে দাঁড়িয়েছেন সুজান ও গায়েত্রী। এই দুই মহিলাই সুজানের বাঁচার অনুপ্রেরণা। অসুস্থ সোনালির সঙ্গে দেখা করতে নিউ ইয়র্কে ছুটে গেছেন তাঁর এই বন্ধুরা।

এর আগেই চিকিৎসার প্রয়োজনে চুল কেটে ফেলতে হয়েছিল সোনালিকে। আর এই ছবিতে দেখা যাচ্ছে পুরোপুরি ন্যারা হয়ে গিয়েছেন সোনালি। তবুও তাঁর এই অবস্থাতেও তাঁকে বিন্দুমাত্র হতাশ হতে দেননি তাঁর পরিবার ও বন্ধুবার। ক্যাপশানে সোনালী তাই লিখতে পেরেছেন ‘bald is beautiful’ অর্থাৎ ন্যাড়া তবুও সুন্দর। পাশাপাশি ক্যাপশানে বন্ধুত্বের ধন্য়বাদ জানিয়েছেন সোনালি। লিখেছেন, ” এটা আমি, এই মুহূর্তে আমি ভীষণ খুশি। লোকজন আমার দিকে অদ্ভুত দৃষ্টিতে তাকাচ্ছে। আর আমি এখন প্রতি মুহূর্তে দৃষ্টি আকর্ষণ করছি। প্রতিটি ক্ষেত্র আনন্দ খুঁজে নেওয়ার চেষ্টা করছি এবং আনন্দে উজ্জ্বল হয়ে উঠছি, ঠিক সূর্যালোকের মতো। এটা খুবই কষ্টের সময়, এনার্জি খুবই কম।

তবে আমার এখন যেটা ভালো লাগছে সেটাই করছি, সকলের সঙ্গে সময় কাটাচ্ছে, সবাই আমাকে অনেক ভালোবাসা দিচ্ছে। আমি সত্যিই আমার বন্ধুদের প্রতি কৃতজ্ঞ, তাঁরাই আমার শক্তি। তাঁরা আমার এই কঠিন সময়ে আমার কাছে ছুটে এসেছে। এত ব্যস্ততাও সত্ত্বেও তাঁরা আমার জন্য এটা করেছে। তাঁরা আমাকে এটাই বোঝাতে চাইছে তাঁরা সবসময় আমার পাশে রয়েছে। এরা প্রকৃতই আমার বন্ধু। ধন্যবাদ, হ্যাপি ফ্রেন্ডশিপ ডে।

সোনালির এই পোস্টটা দেখেই বোঝা যাচ্ছে জীবনের এই কঠিন সময়ে কাছের বন্ধুদের পাশে পেয়ে তিনি কতটা আবেগ তাড়িত। প্রসঙ্গত, দুদিন আগেই সোনালি বেন্দ্রের স্বামী গোল্ডি বেহল জানিয়েছিলেন, যে অভিনেত্রী কিছুটা সুস্থ। তিনি বলেন, সোনালির সুস্থতার খবর পেয়ে সবাই যেভাবে পাশে থেকে তাঁদের মনের জোর বাড়াচ্ছেন, তাতে সবাইকে ধন্যবাদ। সোনালি অপাতত ভাল আছেন। তাঁর চিকিত্সা চলছে জোর কদমে। এবং, এটি একটি লম্বা রাস্তা। কিন্তু, সাহস নিয়ে এই কঠিন যাত্রাপথে সফর শুরু করা হয়েছে।

কিন্তু, কতদিনের মধ্যে সুস্থ হয়ে উঠতে পারবেন সোনালি বেন্দ্রে, সে বিষয়ে কিছু জানায়নি বেহল পরিবার। তবে সোনালির এই ছবি দেখেই বোঝা যাচ্ছে বর্তামানে তাঁর কেমোথেরাপি চলছে।

এরা আমার জীবনের আশীর্বাদ। আর এই ছবিটা আমার জন্য শুধুও ছবি নয়, আরও অনেক কিছু। আর এই সময় আমি রেডি হতে খুবই কম সময় নিচ্ছি, কারণ চুলের প্রতি আমায় আর নজর দিতে হচ্ছে না। জিনিউজ

Sharing is caring!

Loading...
Open