তাহিরপুরে আবার এক পর্যটকের মৃত্যু,লাশ উদ্ধার

তাহিরপুর সংবাদদাতা::   সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তের যাদুকাটা নদীতে এক পর্যটকের মৃত্যু হয়েছে। নিহতের নাম জাহিদ হাসান হ্নদয়। তিনি ডাকার সাভারের বাহেরচর এলাকার বিজিবির(াবঃ)ওয়োরেন্ট অফিসার আলী আহমদের ছেলে ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে চলতি বছর ইংরেজী বিভাগের মার্ষ্টাস চুরান্ত পরীক্ষার ফলপ্রার্থী।

বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্য এসআই আমির হোসেন,নৌকার মাঝি ও স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানাযায়,গত শনিবার তাহিরপুর উপজেলা থেকে দুপুরের পর পর ভাড়া করা ইঞ্জিন চালিত নৌকা নিয়ে নিহত জাহিদ হাসান হ্নদয়সহ তার সাথে থাকা ১১জনের একটি ফ্রেন্ডস গ্রুপ মিলে যাদুকাটা নদীতে যায়। সেখানে গিয়ে তারা দুই ভাবে বিভক্ত হয়ে বেরাতে যায়। এক গ্রুপে জাহিদ সহ তিন জন ছিল। তারা যাদুকাটা নদীতে বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় গোসল করতে নৌকার মাঝিরা একটি হাটুপানি সমান স্থানে নামিয়ে দেয়। হাটুপানি বিধায় তারা আরো সামনে গিয়ে গোসল করা অবস্থায় তিন জনেই চুরা বালিতে পড়ে যায়। সাথে সাথে নৌকার মাঝিরা জাহিদ ছাড়া অন্য দু-জনকে তুলতে পারলেও জাহিদকে আর তুলা সম্ভব হয় নি। চুরা বালির গর্তে পরে নিখোঁজ হয়। পরে কয়েক ঘন্টা পর সন্ধার দিকে জাহিদের লাশ লাউড়েরগড় বিজিবি,তাহিরপুর থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় লাশ উদ্ধার করা হয়। এই ঘটনার সত্যাতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভ্প্রাাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর জানান,নিহত পর্যটকের লাশ তার পরিবারে সাথে কথা বলে তার সাথে আসা সহপাটিদের কাছে হস্তান্তর করা হয়েছে। লাশ নিয়ে ঢাকা চলে গেছে।

উল্লেখ্য,গত বছর সীমান্ত এলাকার নিলাদ্রী যা বর্তমানে শহীদ সিরাজ লেক নামে নাম করন করা হয়েছে সেখানে সাতার না জানায় লেকের গভীর পানিতে ডুবে পলিন নামে এক পর্যটক মারা।

Sharing is caring!

Loading...
Open