সিলেটে আন্দোলন হলে প্রতিহত করবে ‘ছাত্রলীগ’

সুরমা টাইমস ডেস্ক:: শনিবার থেকে সিলেটে যে কোন জায়গায় শিক্ষার্থীরা আন্দোলনে নামলে তাদের ছাত্রলীগ প্রতিহত করবে বলে জানিয়েছেন সিলেট মহানগন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার। তিনি শনিবার (৪ জুলাই) বিকেল ৫টা ৪৭ মিনিটে তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে এ সংক্রান্ত একটি স্ট্যাটাস দেন।

তিনি স্ট্যাটাস শিক্ষার্থীদের অভিবাবক দের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, আপনাদের সন্তানদের কে আর সন্ত্রাসী করতে রাস্তায় নামাবেন না।

নিম্নে তুষারের ফেসবুক স্ট্যাটাসটি আমাদের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল– আগামীকাল থেকে সিলেটে যে কোন জায়গায় যদি শিক্ষার্থীরা আন্দোলন করার চেষ্টা তাহলে ছাত্রলীগ প্রতিহত করবে। অনেক হয়েছে আর নয়! শিক্ষার্থীদের অভিবাবক দের প্রতি অনুরোধ আপনাদের সন্তানদের কে আর সন্ত্রাসী করতে রাস্তায় নামাবেন না……

এদিকে, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের এ স্ট্যাটাসটি মুহূর্তের মম্যেই ভাইরাল হয়ে পড়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা মন্তব্য। শাহান শাহ নামে একজন মন্তব্যে লিখেছেন, “নিরাপদ সড়কের জন্য বিপ্লব করতে গিয়ে অনেকেই বিপদগামী হয়ে যাচ্ছেন ! বঙ্গবন্ধু কন্যার কার্যালয় আক্রান্ত হলে নিশ্চিত ভাবে সংগঠনটির কোটি কোটি কর্মী বসে থাকবে না”।

তানভীর আহমদ রাহাত নামে অপর একজন লিখেছেন, “আর ভালোবাসার প্রয়োজন নেই এক্যাশন চাই”।

এছাড়াও মহানগন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারের এই স্ট্যাটাসটিতে অনেকেই এনিয়ে পক্ষে বিপক্ষে নানা মন্তব্য করছেন।

Sharing is caring!

Loading...
Open