“শাহজালাল মাজার এলাকায় হোটেল হলি গেইটে আগুন”

নিজস্ব প্রতিবেদক ::  সিলেট নগরীর শাহজালাল দরগাহ গেইট এলাকার একটি হোটেলে আগুন লাগার ঘটনায় ওরসে আসা  হাজার হাজার মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, রাত সাড়ে আটটায় সিলেট দরগাহ গেইট এলাকার মেইন রাস্তা সংলগ্ন হোটেল হলি গেইটের ৬ তলার ৬০৫ নাম্বার রুমের এয়ার কন্ডিশনের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। আগুনের ধোয়া ও লেলিহান শিখায় ওরসে আসা হাজার হাজার লোকজনের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। যানজটে বন্ধ হয়ে যায় রাস্তা ঘাট। খবর পেয়ে রাত সাড়ে নয়টার দিকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট উপস্থিত হয়ে আগুণ নিয়ন্ত্রণে আনে।

সিলেট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শিমুল মোহাম্মদ রফি জানান, রাত সাড়ে আটটার কিছু পরে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। বর্তমানে আগুণ পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান এই কর্মকর্তা। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ৬০৫নম্বর ঐ রুমের এয়ার কন্ডিশনের শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

হোটেল হলি গেইটের পরিচালক এটিএম শোয়েব শিকদার জানান, দীর্ঘক্ষণ এয়ার কন্ডিশন চলার কারণে শর্ট সার্কিট হয়ে আগুন লেগে যায়। এতে কমপক্ষে ৫লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি জানান, বর্তমানে আগুন নিয়ন্ত্রণে আছে। তিনি সবাইকে আতংকিত না হওয়ার অনুরোধ জানান।

Sharing is caring!

Loading...
Open