“চুনারুঘাটে সাব-রেজিস্ট্রারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি”

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা সাব-রেজিস্ট্রারের ওপর হামলার ঘটনায় অনির্দিষ্টকালের কর্মবিরতি পালন করছে হবিগঞ্জ জেলার সব কয়টি উপজেলার সাবরেজিস্ট্রিগণ।

বৃহস্পতিবার সকাল থেকে এ কর্মবিরতি শুরু হয়।

ব্যাপারে জেলা সাব রেজিস্ট্রার ইলিয়াস হোসেন বলেন, বুধবার বিকাল ৫টায় দলিল লিখক  সমিতির সভাপতি আহাদ মিয়া একটি দলিল রেজিস্ট্রি করতে চুনারুঘাট সাব-রেজিস্ট্রার খায়রুজ্জামানের কাছে যান।

এ সময় সাবরেজিস্ট্রার আহাদ মিয়াকে তার দলিলে থাকা ভুল সংশোধ করে নিয়ে আসার কথা বললে এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে আহাদ মিয়া ক্ষিপ্ত হয়ে তার লোকজন নিয়ে এসে সাব রেজিস্ট্রার’র উপর হামলা চালান। এর প্রতিবাদে হবিগঞ্জ জেলার সকল সাবরেস্ট্রারগণ অনির্দিষ্টকালের কর্মবিরতি পালন করছেন।

তিনি বলেন, বিষয়টি সালিশে নিষ্পত্তির জন্য উদ্যোগ নেয়া হয়েছিল। কিন্তু এতে কোন সুরাহা হয়নি। পরে রাত ৯টায় উপজেলা সাব রেজিস্ট্রার খায়রুজ্জামান বাদী হয়ে দলিল লিখক আহাদসহ ৩ জনের নাম উলে­খ করে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন।
তিনি আরও বলেন- দোষীদের শাস্তি না দেয়া পর্যন্ত আমাদের কর্মসুচি অব্যহত থাকবে।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এছাড়া থানায় মামলা রুজু হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশ মাঠে কাজ করছে।

Sharing is caring!

Loading...
Open