ভোট কেন্দ্রে অনিয়ম ও কারচুপির অভিযোগ, আবার ভোট নেওয়ার দাবি কামরানের

সুরমা টাইমস ডেস্ক:: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ১৩টি কেন্দ্রে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান। তিনি এসব কেন্দ্রে আবার ভোট নেওয়ার দাবি জানিয়ে আজ বুধবার বিকেলে রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামানের কাছে একটি আবেদন করেছেন।

কামরান স্বাক্ষরিত আবেদনে দেখা গেছে, পুলিশ লাইন, ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজ, খাসদবির প্রাথমিক বিদ্যালয়, বীরেশ চন্দ্র উচ্চবিদ্যালয়, মঈনুননেছা বালিকা উচ্চবিদ্যালয়, সরকারি বাকশ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়, দরগাহ গেট সরকারি প্রাথমিক বিদ্যালয়, মীরাবাজার মডেল স্কুল, কাজী জালাল উদ্দিন বহুমুখী বালিকা উচ্চবিদ্যালয়, বখতিয়ার বিবি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শাহজালাল উপশহর উচ্চবিদ্যালয়ের ১৩টি কেন্দ্রে তিনি নানা ধরনের অনিয়ম ও কারচুপির অভিযোগ করেছেন।
আরিফুলের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে জাল ভোট প্রদান, ভোট ডাকাতি, ব্যালট পেপার ছিনিয়ে নেওয়া, আওয়ামী লীগের এজেন্টদের বের করে দেওয়া, কেন্দ্র দখল, গুলি ছুড়ে ভোটারদের তাড়িয়ে দেওয়া, তাঁকে প্রকাশ্যে ধানের শীষের কর্মীদের অস্ত্র প্রদর্শনসহ নানা অনিয়ম ও কারচুপির অভিযোগ করেছেন বদরউদ্দিন আহমদ কামরান। তাই এসব কেন্দ্রের ফলাফল বাতিল ঘোষণা করে পুনরায় ভোট নেওয়ার জন্য তিনি দাবি জানিয়েছেন।

কামরানের অভিযোগ দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন সিটি নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে থাকা মোহাম্মদ এমদাদুল হক।

এ বিষয়ে জানতে চাইলে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এবং আরিফুলের নির্বাচন পরিচালনা পর্ষদের স্টিয়ারিং কমিটির সদস্যসচিব আলী আহমদ বলেন, ‘এটা একটা হাস্যকর অভিযোগ। তারা (আওয়ামী লীগ) নিজেরা ভোট জালিয়াতি করে সেটি এখন বিএনপির ঘাড়ে চাপিয়ে দিতে চাইছে। তাদের ভোট জালিয়াতির বিষয়টি এই সিলেটের মানুষ দেখেছে। এর বিচারের ভার জনগণের কাছেই থাকল।’

Sharing is caring!

Loading...
Open