আরিফকে কাদেরের শুভেচ্ছা, জবাব দিলেন আরিফ

নিজস্ব প্রতিবেদক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শুভেচ্ছার জবাব দিয়েছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর থেকে এগিয়ে থাকা বিএনপির আরিফুল হক চৌধুরী।

মঙ্গলবার (৩১ জুলাই) দুপুরে হযরত শাহ জালাল (র.) এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের মাধ্যমে কাদেরকে এ শুভেচ্ছা জানান তিনি।

আরিফুল হক চৌধুরী বলেন, আমরা গৌরবান্বিত, আমরা সবাই সিলেটি। কে আওয়ামী লীগ, কে জাতীয় পার্টি কিংবা জামায়াত- আমাদের কাছে সে প্রশ্ন নাই। আমরা মিলেমিশে সবাই সিলেটকে এগিয়ে নিতে চাই।

তিনি বলেন, এখানে কোনো বিজয় মিছিল হবে না, আমি না করে দিয়েছি। কেননা এই বিজয় নগরবাসীর, এই বিজয় গণতন্ত্রের। জনগণ রায় দিয়েছেন। জনগণের প্রত্যাশার পূরণে আল্লাহ যেনো আমাকে সাহায্য করেন।

সম্প্রীতির কথা উল্লেখ করে আরিফুল হক বলেন, আমাদের অতীত ঐতিহ্য অত্যন্ত গৌরবের। এখানকার রাজনৈতিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় রাখা আমাদের নৈতিক দায়িত্ব।

‘আজ প্রমাণ হয়েছে, সিলেটের এই পবিত্র মাটিতে অন্যায় কিছু হয় না। আমি সব মহলের, সকল রাজনৈতিক নেতৃবৃন্দের সেবক হয়ে কাজ করতে চাই।’

নির্বাচন প্রত্যাখ্যান বিষয়ে এক প্রশ্নের উত্তরে বিএনপি মনোনীত আরিফুল হক চৌধুরী বলেন, আমার নির্বাচনী কেন্দ্রসহ যেসব কেন্দ্রে হামলা হয়েছে-সেগুলো নিয়ে আমি প্রত্যাখ্যান করেছি।

বরিশাল ও রাজশাহীর সঙ্গে সোমবার (৩০ জুলাই) সিলেটেও সিটি নির্বাচন হয়। এতে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের আরিফুল হক চৌধুরী ৯০ হাজার ৪৯৬ ভোট পেয়ে আওয়ামী লীগ প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের থেকে এগিয়ে রয়েছেন।

তবে দু’টি কেন্দ্র স্থগিত জটিলতায় তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়নি।

Sharing is caring!

Loading...
Open