সুনামগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ ও গাঁজাসহ ০২জন গ্রেফতার……..

সুনামগঞ্জ প্রতিনিধি::    সুনামগঞ্জে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় মদ ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (৩০ জুলাই) ভোররাতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় ও ছাতক থানা পুলিশের সহযোগিতায় সুনামগঞ্জের ছাতক পৌরসভার গণেশপুর ফেরীঘাট থেকে ৪৭০ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদ ও সুনামগঞ্জ পৌর শহরের ওয়েজখালীস্থ একটি বাড়ি থেকে ৩০ কেজি গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃত ভারতীয় অফিসার্স চয়েজ মদের মূল্য ২ লাখ ৩৫ হাজার টাকা।

গ্রেফতারকৃতরা হলেন- সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার মৃত শরীয়তউল্লার ছেলে মো: তোরাব আলী (২৮) ও একই উপজেলার মৃত. সুলতান আলীর ছেলে মো. শদীদ মিয়া (৪২)।

দুপুর ২টায় শহরের পিটিআইয়ের পাশে মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো. সাজেদুল হাসান এ তথ্য জানান।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা মাদকদ্রুব্য াফিসের পরিদর্শক মো: শোয়েব আহম চৌধুরী,এস আই মো: রবিউল্ল্যাহ,সিপাই কিংকর কুমার রায় ও সোহরাব হোসেন চৌধুরী প্রমুখ।

অপরদিকে, সোমবার সকাল ১১টায় সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহীদুল্লাহর নেতৃত্বে এসআই আলমগীরসহ পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে শহরের ওয়েজখালীস্থ চিহিৃত মাদক ব্যবসায়ী সোহেল মিয়ার (৩১) বাসায় অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজা আটক করে। গাঁজা উদ্ধার করতে পারলে জড়িত কাউকে আটক করতে পারেনি।

উদ্ধারকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ৩ লাখ টাকা।

মাদক উদ্ধার ও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো: হাবিবুল্লাহ।

তিনি জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০, এর ২২ (গ) ও ২৫ রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open