হাসপাতাল থেকে সেলিমের ভিডিও বার্তা

সুরমা টাইমস ডেস্কঃ সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত আরিফুল হক চৌধুরীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানো সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম হাসপাতাল থেকে এক ভিডিও বার্তায় অনুষ্ঠিতব্য সিসিক নির্বাচনে ধানের শীষে কাজ করার আহ্বান জানিয়েছেন।

শনিবার (২৮ জুলাই) সকালে নিজের ফেসবুক প্রোফাইলে এ ভিডিও বার্তা পোস্ট করেন সেলিম।

ভিডিও বার্তায় তিনি বলেন, আমি ইচ্ছায়-অনিচ্ছায় আমার নেতাকর্মী শুভাকাঙ্খি সাথে কটূক্তি করেছি, তাদের মনে অনেক দুঃখ দিয়েছি। আপনারা সবাই আমাকে মাফ করে দিবেন।

তিনি আরো বলেন, আর মাত্র কয়েক ঘণ্টা পরেই সিলেট সিটি করপোরেশন নির্বাচন। আমাদের মাঝে অনেক মতবিরোধ থাকতে পারে, দ্বিধাদ্বন্দ্ব থাকতে পারে, কিন্তু এই মুহূর্তে সব কিছু ভুলে, সবাই ঐক্যবদ্ধ ভাবে আমাদের ধানের শীষের প্রার্থীকে নির্বাচিত করতে হবে।

ভিডিও বার্তায় সেলিম সব বাঁধা বিপত্তি উপেক্ষা করে সবাইকে ৩০ তারিখের নির্বাচনে ধানের শীষের পক্ষে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।

তিনি বলেন, আমি যদি সুস্থ হয়ে উঠি তাহলে আমিও ৩০ জুলাই আপনাদের সাথে ভোটের মাঠে যোগ দিবো।

প্রসঙ্গত, বদরুজ্জামান সেলিম সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। বাসগাড়ি প্রতীক নিয়ে ৯ দিন প্রচারণাও চালিয়েছিলেন। তবে ১৯ জুলাই এক সংবাদ সম্মেলনে বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দারিয়েছিলেন সেলিম।

এরপর ২১ জুলাই গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় সেলিম উচ্চ রক্তচাপ ও ডায়বেটিক সমস্যায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Sharing is caring!

Loading...
Open