বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

সুরমা টাইমস ডেস্ক:: বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেটে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ ২৮ জুলাই শনিবার কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
অধ্যক্ষ মোঃ ফয়জুল হক’র সভাপতিত্বে শুরু হওয়া এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯ বিজিবি, সিলেট এর অধিনায়ক লে. কর্নেল মোঃ আবুজার আল জাহিদ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, নবীনরাই আগামী দিনের দেশ ও জাতির উজ্জ্বল ভবিষ্যত। নিয়ম-শৃঙ্খলা মেনে সবাইকে মনোযোগ সহকারে পড়াশোনার পাশাপাশি আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠার জন্য পরামর্শ দেন। এছাড়াও তিনি আগামী এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জনের লক্ষ্যে কঠোর পরিশ্রম করার জন্য তাগিদ দেন।
অধ্যক্ষ ফয়জুল হক তাঁর স্বাগত বক্তব্যে নবীন শিক্ষার্থীদের শুভেচ্ছা ও স্বাগতম জানান। তিনি তাদের উদ্দেশ্যে বলেন, উচ্চমাধ্যমিক পর্যায় হলো শিক্ষা জীবনের টার্নিং-পয়েন্ট। তাই তিনি অধ্যয়নের উপর অধিক গুরুত্ব আরোপ করেন। তিনি আরো বলেন, পড়ালেখার পাশাপাশি সৃজনশীল মেধা মননের জন্য নিয়মিত ভালো বই পড়তে হবে। এক্ষেত্রে তিনি লাইব্রেরি ওয়ার্ক করার জন্য পরামর্শ দেন।

দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী অরুন্ধতি দত্ত, নির্জনা তালুকদার ও জান্নাতুল ফেরদৌস আসপিয়া এর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ মোঃ এনায়েতুর রহমান, প্রতিষ্ঠানের শিক্ষা মনোবিজ্ঞানী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ।
পরিশেষে, কলেজ শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান।

Sharing is caring!

Loading...
Open