বিশ্বনাথে স্কুলে কম্পিউটার দিলেন পুলিশ অফিসার

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: বিশ্বনাথে জমির আহমদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ডিজিটাল ল্যাবে টুরিস্ট পুলিশ সিলেটের ইনচার্জ ও রোটারী ক্লাব অব সিলেট প্যারাডাইজের প্রেসিডেন্ট ও ধীতপুর গ্রামের কৃতিসন্তান মো. আব্দুন নুর রুহেলের পক্ষ থেকে দুটি কম্পিউটার প্রদান করা হয়েছে।

শনিবার সকালে আনুষ্ঠানিকভাবে এই কম্পিউটার হস্তান্তর করা হয়।

জমির আহমদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মো. জমির আহমদের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক অজিত চন্দ্র দেবের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উক্ত বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, টুরিস্ট পুলিশ সিলেটের ইনচার্জ ও রোটারী ক্লাব অব সিলেট প্যারাডাইজের প্রেসিডেন্ট মো. আব্দুন নুর রুহেল।

বক্তব্যে তিনি বলেন, এই প্রতিষ্ঠানে একজন প্রাক্তন ছাত্র হিসেবে আমি আজ গর্বিত। বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নে আমি নিজেকে সব সময় নিয়োজিত রাখবো। তিনি প্রতিবছর বিদ্যালয়ের ল্যাবে একটি করে কম্পিউটার প্রদানের আশ্বাস প্রদান করেন এবং পাশাপাশি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে এলাকার বিত্তবানদেরকে এগিয়ে আসার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব সিলেট প্যারাডাইজের চার্টার প্রেসিডেন্ট আমিনুর রহমান, সদস্য জামাদুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ১০ম শ্রেণীর ছাত্র রায়হান আহমদ, গীতা পাঠ করেন ৯ম শ্রেণীর ছাত্রী প্রেরণা বৈষ্ণব ইতু ও স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজির হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির দাতা সদস্য মুসিউর রহমান কবির, শিক্ষার্থী রাফাত বিন মোস্তফা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সমাজসেবক তুহিন মনসুর, মাজেদ চৌধুরী, সুলতান মো. রাজু, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য হীরা মিয়া চৌধুরী, দাতা সদস্য লুৎফুর রহমান ও অভিভাবক সদস্য আব্দুল মানিক, সাংবাদিক অসিত রঞ্জন দেব, সংগঠক সজ্জাদ মিয়া।

Sharing is caring!

Loading...
Open