কলকাতার রাজশ্রী কি পর্ন তারকা…….!

সুরমা টাইমস ডেস্ক::    ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস ‘ এই মুহূর্তে বহু মহলেই আলোচনার অন্যতম কেন্দ্রবিন্দু। বিভিন্ন কারণে শিরোনামে উঠে এসেছে এই সিরিজের নাম। নাওয়াজউদ্দিন সিদ্দিক, সাইফ আলি খান , রাজশ্রী দেশপাণ্ডে অভিনীত এই সিরিজ ঘিরে রাজনৈতিক বিতর্কের পর এবার উঠল অন্য আরেক বিতর্ক।

এই ওয়েব শো-টি ঘিরে প্রথম বিতর্ক ওঠে গান্ধী পরিবারকে নিয়ে। শো-তে গান্ধী পরিবারের প্রতি কটূক্তি করা হয়েছে বলে দাবি তোলে কংগ্রেস। এ নিয়ে গিরিশ পার্ক থানায় অভিযোগ দায়ের করেন জনৈক প্রদেশ কংগ্রেস নেতা। এরপর আলোচনায় আসেন অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে।

একটি ঘনিষ্ঠ দৃশ্যে এই শো-তে তিনি নগ্ন হয়ে অভিনয় করেন। আর সেই নগ্ন দৃশ্যের অভিনয়ের পরই রাজশ্রীর কাছে ঘৃণ্য মেসেজ আসে। অভিনেত্রীকে প্রশ্ন করা হয় ‘আপনি কি পর্ন তারকা?’

এক সাক্ষাৎকারে জানিয়েছেন, বিভিন্ন হোয়াটস্যাপ গ্রুপে তাঁর বিরুদ্ধে কুরুচিকর পোস্ট পাঠানো হচ্ছে। পর্ন সাইটে দেওয়া হয়েছে সেই পোস্ট। তবে এই সমস্ত বিষয় আপাতত পাত্তা না দিয়ে এড়িয়ে ।যেতে চাইছেন রাজশ্রী। তিনি জানান এই সমস্ত দৃশ্য নিয়ে তাঁর স্বামীর কোনও আপত্তি ছিল না।

পাশাপাশি তাঁর দাবি,এবিষয়ে তাঁর আপত্তি থাকলে অনুরাগ বসু শ্যুটই করতেন না। উল্লেখ্য, এর আগে ‘সেক্সি দূর্গা ‘ ,’অ্যাংরি ইন্ডিয়ান গডেস’ ছবিতে রাজশ্রীকে অভিনয় করতে দেখা যায়।

Sharing is caring!

Loading...
Open