টাঙ্গুয়ার হাওরের বুকে পর্যটকদের উপচে পড়া ভিড়……..

প্রতিনিধি, তাহিরপুর : জোছনা দেখতে সুনামগঞ্জের তাহিরপুরে টাঙ্গুয়ার হাওরের বুকে পর্যটকদের উপচে পড়া ভিড়। দেশের বিভিন্ন প্রান্ত হতে আসা পর্যটকদের পাদচারণায় বর্তমানে মুখরিত হয়ে উঠেছে তাহিরপুর উপজেলা।

শুক্রবার(২৭ জুলাই) সকাল থেকেই নৌকাযোগে কয়েক হাজার পর্যটক টাঙ্গুয়ায় রাত্রি যাপন করে জোছনা দেখতে ও নির্মল আনন্দের জন্য ভ্রমণপিপাসুরা দলে দলে টাঙ্গুয়ার হাওরে অবস্থান করছেন।

সরেজমিনে টাঙ্গুয়ার হাওর ও তাহিরপুর বাজার এলাকায় ঘুরে দেখা যায়, সকাল হতেই তাহিরপুর সদর বাজার ও উপজেলা পরিষদ চত্বরে পর্যটকদের পদচারণা। দেশের বিভিন্ন প্রান্ত হতে আসা পর্যটকরা তাহিরপুর বাজার নৌকা-ঘাট হতে প্রায় কয়েক শতাধিক নৌকা ভাড়ায় করে দলে দলে টাঙ্গুয়া হাওরের দিকে ছুটে চলছে।

জানা যায়, শুক্রবার ও আজ শনিবার দু’রাত টাঙ্গুয়ার হাওরের জোছনা দেখতে পর্যটকরা নৌকার মধ্যেই রাত্রি যাপন করবেন সেই সাথে টাঙ্গুয়ার হাওরের বুকে জোছনা উপভোগ করবেন।

ঢাকা থেকে আগত পর্যটক তানিয়া সুলতানা জানান, প্রায় মাসখানেক ধরেই টাঙ্গুয়ার হাওরে জোছনা দেখব বলে পরিকল্পনা ছিল আজ তার বাস্তবায়ন হবে।

কুমিল্লা থেকে আসা দর্শনার্থী আবু রায়হান বলেন, আমরা সকল বন্ধু-বান্ধব মিলে আজ টাঙ্গুয়ার হাওরে রাত্রি যাপন করব এবং নৌকার মধ্যেই আমরা রাতের খাওয়া-দাওয়া করব।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর জানিয়েছেন, হাওরে আগত দর্শনার্থীদের জন্য টাঙ্গুয়ার হাওরে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে ।

Sharing is caring!

Loading...
Open