গোলাপগঞ্জে যুবকের আত্মহত্যা……..

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। যুবকের নাম আবু বক্কর সিদ্দিক এহিয়া (২০)। সে উপজেলার বাঘা ইউপির রস্তমপুর গ্রামের সাইফুল ইসলামের পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের বনগাও গ্রামে তার নানা বাড়ীতে রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে দীর্ঘসময় পার হয়ে গেলে অনেক ডাকাডাকির পরও তার কোন সাড়া শব্দ না পেয়ে নানার বাড়ীর লোকজনের সন্দেহ হলে প্রতিবেশী ও স্থানীয় জনপ্রতিনিধিদের অবগত করা হলে তারা পুলিশকে খবর দেয়।
পরে খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার এসআই মনজুরুল একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার।

এ ব্যাপারে বুধবারীবাজার ইউনিয়নের চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে পুলিশকে জানানোর পর তারা লাশ উদ্ধার করে। তিনি বলেন, দীর্ঘদিন থেকে নিহত আবু বক্কর সিদ্দিক বাড়ীছাড়া ছিল। মা, ভাইবোনসহ তার বাবা সাইফুল ইসলাম বাড়ী থেকে তাদের তাড়িয়ে দেয়। এলাকার ওপর একটি সূত্র জানায়, স্ত্রী ও ৩ সন্তানকে তাড়ানোর পর তিনি আরও একটি বিয়ে করে ঘর সংসার করছেন। সম্পত্তি থেকেও তাদের বঞ্চিত করা হয়েছে। দীর্ঘ ৩ বছর যাবত তারা বাড়ী ছাড়া।

এ ব্যাপারে জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী জানান, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open