জৈন্তাপুরে জনতার সহযোগীতায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

জৈন্তাপুর প্রতিনিধি:: সিলেটের জৈন্তাপুর উপজেলা সদরের নিজপাট যশপুর এলাকা থেকে স্থানীয় জনতার সহায়তায় জৈন্তাপুর মডেল থানার পুলিশ দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে। ২৬ জুলাই বৃস্পতিবার বিকেল ৪টার দিকে যশপুর এলাকার তরুন সমাজ ধাওয়া করে দুই মাদক ব্যবসায়ী কে আটক করে পুলিশের কাছে সোর্পেদ করেন। দুই মাদক ব্যবসায়ী হলেন যশপুর এলাকার রনি আহমদ (৩০) ও জয়নাল হোসেন (৩৫)। এসময় তাদের কাছে থেকে ভারতীয় ৭ বোতল মাদক উদ্বার করা হয়। পুলিশ তাদের কে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
জৈন্তাপুর মডেল থানার এস আই তাজুল ইসলাম অভিযানে নেতৃত্ব দেন। পুলিশ কে সহায়তা করেন নিজপাট ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহী সম্রাট, স্থানীয় যুবনেতা নাছির উদ্দিন রাসেল, আব্দুল কাদির, মুরাদ আহমদ, কামাল হোসেন সহ এলাকার আরো কয়েকজন তরুন।
এসআই তাজুল ইসলাম জানিয়েছেন, সরকারের দেশব্যাপী চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে জৈন্তাপুর উপজেলার বিভিন্ন এলাকায় প্রতিনিয়ত আমরা মদ,জুয়া, ভারতীয় তীর খেলা সহ অসামাজিক কর্মকান্ডের বিরুদ্ধে অভিযান চালিয়ে যাচ্ছি। তিনি বলেন, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। স্থানীয় নিজপাট ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহী সম্রাট বলেন, সমাজ থেকে মাদক নির্মুল করতে সরকারের পাশাপাশি এলাকার সচেতন সমাজ কে আরো এগিয়ে আসা প্রয়োজন। তিনি যশপুর এলাকার তরুন সমাজ কে ধন্যবাদ জানান এবং চলমান মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখতে তিনি পুলিশের প্রতি অনুরোধ করেন।

Sharing is caring!

Loading...
Open