কাউন্সিলর প্রার্থীদের নিয়ে কল্যাণ পরিষদের আয়জন, জণগনের মুখোমুখি,


সুরমা টাইমস ডেস্কঃ সিলেট সিটি নির্বাচন ২০১৮ উপলক্ষ্যে ২২নং সাধারণ ওয়ার্ড ও সংরক্ষিত ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের নিয়ে শাহজালাল উপশহর কল্যাণ পরিষদ কর্তৃক আয়োজিত অনুষ্ঠান জণগনের মুখোমুখি,স্থানঃশাহজালাল আর্দশ উপশহর বিদ্যালয় উপশহর সিলেট।

জণগনের মুখোমুখি অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের সভাপতি, জনাব এহতেশামুল হক’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব,এ কে এম বদরুল আমীন হারুনের পরিচালনায়।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমেই অনুষ্ঠানটি শুরু হয়,কোরআন তেলাওয়াত করেন জনাব মোঃ আফতাব উদ্দিন,কোষাদক্ষ্য উপশহর কল্যাণ পরিষদ।

এসময় কাউন্সিলর প্রার্থীরা ওয়ার্ড বাসীর প্রতি প্রতিশ্রুতি ও অঙ্গীকার করে বক্তব্য প্রদান করেন।এছাড়াও সরাসরি প্রশ্নত্তোর পর্ব অনুষ্ঠিত হয়।

বক্তব্য প্রদান করেন,কাউন্সিলর প্রার্থী হেনা বেগম,রেবেকা আক্তার লাকি,সৈয়দ মিছবাহ উদ্দিন,সালেহ আহমদ সেলিম,ফজলে রাব্বি মাছুম,সালেহা কবির শেপি,দিদার হোসেন রুবেল,ইব্রাহিম খান সাদেক,এডভোকেট জ্যোৎস্না ইসলাম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, নুরুল ইসলাম চৌধুরী ফলিক,ইঞ্জিনিয়ার মাহমুদুর রশীদ মছরুর,মিসবাহ উদ্দিন চৌধুরী, এম এ মালেক খান,মোঃ শফিকুল হক, ডাঃ ওয়াহিদুজ্জামান, মোঃ আজাদ উদ্দিন সহ বিশিষ্ট মুরব্বী ও যুবসমাজ।

Sharing is caring!

Loading...
Open