লন্ডনে ছুরিকাঘাতে দুই বাংলাদেশিসহ তিনজন জখম

সুরমা টাইমস ডেস্ক:: লন্ডনে বাংলাদেশি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের শেডওয়েল এলাকার ক্যাবল স্ট্রিট এবং কর্নওয়াল স্ট্রিটে ছুরিকাঘাতে তিনজন জখম হয়েছেন। পরে পুলিশ তাদের উদ্ধার করে।

আহতদের মধ্যে ২৮ ও ৩২ বছর বয়সী দুই যুবক এবং অপর ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে আহতদের মধ্যে দুইজন বাংলাদেশি বলে বিশ্বস্থ সূত্র দাবি করেছে।

সংঘবদ্ধ এই হামলা ও পাল্টা হামলার ঘটনায় স্থানীয় দুই কমিউনিটির যুবকদের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। সম্ভাব্য সংঘর্ষ এড়াতে পুলিশ তৎপর রয়েছে এবং স্টপ অ্যান্ড সার্চ কর্মসূচি হাতে নিয়েছে।

রবিবার রাতে এই সংঘর্ষের সূত্রপাত ঘটে মোটরসাইকেলের মাধ্যমে স্থানীয় এক বাংলাদেশির মোবাইল ছিনতাইকে কেন্দ্র করে। মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে ছিনতাইকারীর সন্ধান লাভের পর থেকে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

পুলিশ জরুরি বার্তায় জানতে পারে ক্যাবল স্ট্রিটে যুবকদের জটলার খবর। পুলিশ ভ্যান সেখানে গেলে ছুরি হাতে কয়েকজন যুবককে দেখতে পায়। পুলিশ এসময় টিজার ব্যবহার করে তাদের ছাত্রভঙ্গ করে দেয় এবং ধাওয়া করে সাতজনকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে অস্ত্র রাখা, অপরাধ সংগঠনের জন্য দায়বদ্ধতা, ধারালো অস্ত্র নিয়ে ঘুরে বেড়ানো, শারীরিকভাবে জখম ও ক্ষতি করার অপরাধের অভিযোগ আনে।

একই সময়ে পুলিশ ওল্ড টাউন হল এলাকা থেকে এসিড জব্দ করে এবং এলাকা সিল করে দেয়।

Sharing is caring!

Loading...
Open