“শায়েস্তাগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০”

হবিগঞ্জ প্রতিনিধি ::  হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাংয়ে জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সুতাং মোল­াবাড়ির শাহরাজ মিয়া ও তার ভাতিজা সোহাগ মিয়ার সঙ্গে একটি জায়গা নিয়ে সুরাবই এলাকার মালাই মিয়া এবং তার লোকদের বিরোধ চলে আসছিল। এ নিয়ে মঙ্গলবার দুপুরে উবয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ, নূরপুর ইউনিয়নের চেয়ারম্যান মুখলিছ মিয়া ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলীসহ স্থানীয় মুরুব্বিরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

আহতদের মধ্যে- সোহাগ মিয়া (২২), হোলাল মিয়া (৩২), ইসলাম উদ্দিন (৪৫), সরওয়ার উদ্দিন বাবলু (৩০) ও দুলাল মিয়া এবং মালাই মিয়ার পক্ষের খেলু মিয়া (৪৮), ওয়াসিম মিয়া (২৮) এবং জসিম মিয়াকে (৩৮) হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মানিকুল ইসলাম জানান, জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ সতর্ক অবস্থানে হয়েছে।

তবে এ ব্যাপারে বিকেল পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি বলেও উল্লেখ করেন তিনি।

Sharing is caring!

Loading...
Open