‘কঠিন সিদ্ধান্ত’ নেবেন আরিফ……!

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি নির্বাচনে প্রচারণার শুরু থেকেই ভোট নিয়ে নানা শঙ্কা আর অভিযোগ করে আসছে বিএনপি। দলটির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী নির্বাচনী প্রচারণায় একাধিকবার গণমাধ্যমের কাছে নানা শঙ্কার কথা বলেছেন। সিলেটে প্রচারণায় এসে বিএনপির কেন্দ্রীয় নেতারাও ‘ইলেকশন ইঞ্জিনিয়ারিং’য়ের শঙ্কা প্রকাশ করেছেন।

এবার পুলিশের বিরুদ্ধে ‘পরিস্থিতি ঘোলাটে’ করার অভিযোগ তুলেছেন আরিফ। তিনি হুশিয়ারি দিয়ে বলেছেন, যদি পুলিশের বিরুদ্ধে নির্বাচন কমিশন ব্যবস্থা না নেয়, তবে তিনি ‘কঠিন সিদ্ধান্ত’ নেবেন।

বিএনপির দুই কর্মীকে গ্রেফতারের পর গত শনিবার প্রায় দুই ঘন্টা মহানগর পুলিশের উপ-কমিশনারের কার্যালয়ে সামনের সড়কে নেতাকর্মীদের নিয়ে অবস্থান করেছিলেন আরিফ। এর আগে নির্বাচনী প্রচারণা শুরুর প্রাক্কালে এক কর্মীকে আটকের প্রতিবাদে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে অনশনে বসেছিলেন তিনি।

আরিফের অভিযোগ, কয়েকজন পুলিশ সদস্য অতিউৎসাহী হয়ে পরিবেশকে ঘোলাটে করতে চাচ্ছে। এসব পুলিশ সদস্যদের ‘হীন উদ্দেশ্য’ সম্পর্কে বিএনপি ‘সন্দিহান’।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য, সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী সিলেটভিউকে বলেন, ‘আমরা নির্বাচন কমিশনার এবং রিটার্নিং কর্মকর্তাসহ সকলকে সুস্পষ্টভাবে জানিয়ে দিয়েছি, আমরা স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনের জন্য এগিয়ে যাচ্ছি। কিন্তু ঠিক এরকম সময়ে দুই-তিনজন অতিউৎসাহী পুলিশ কর্মকর্তা আমাদের এ পরিবেশকে ঘোলাটে করতে চাইছেন। তাদের হীন উদ্দেশ্য সম্পর্কে আমরা সন্দিহান। আমরা চাই, এসব কর্মকর্তাদের বিরুদ্ধে ইসি যথাযথ ব্যবস্থা গ্রহণ করুক। আর ইসি যদি যথাযথ ব্যবস্থা গ্রহণ না করে, তবে আমরা কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হবো।’

Sharing is caring!

Loading...
Open