বাঁচতে চান ছাত্রদল নেতা নুরে আলম সিদ্দিকী

সিলেটের বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি নুরে আলম সিদ্দিকী (নুর উদ্দিন)। দীর্ঘদিন রাজনীতির মাঠ দাঁপিয়ে বেড়ানো এই ছাত্রনেতা এখন হাসপাতালের বেডে শুয়ে বেঁচে থাকার সংগ্রামে ব্যস্ত। কিন্তু এই সংগ্রাম বড্ড কঠিন, প্রয়োজন প্রায় ২২ লাখ টাকা। সুস্থ অবস্থায় অসহায়দের সহায়তায় এগিয়ে গেলেও অসুস্থ হয়ে নুরে আলম সিদ্দিকী এখন হৃদয়বানদের সাহায্যের দিকে চেয়ে আছেন।

ছাত্রদল নেতা নুরে আলম সিদ্দিকীর দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। বর্তমানে তিনি ঢাকাস্থ শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এরকম অবস্থায় তার বড় নিজের একটি কিডনি নুরে আলম সিদ্দিকীকে দিতে প্রস্তুত। কিন্তু কিডনি প্রতিস্থাপনে যেতে হবে ভারতে এবং সে জন্য প্রয়োজন প্রায় ২২ লাখ টাকা।
দীর্ঘদিন ধরে চিকিৎসার পেছনে সহায়-সম্বল ব্যয় করে নুরে আলম সিদ্দিকীর পরিবার এখন অনেকটাই নিঃস্ব। তাই এই বিপুল অংকের টাকা তার পরিবারের পক্ষে ব্যবস্থা করা সম্ভব হচ্ছে না। এজন্য হৃদয়বানদের সহযোগিতা চাইছে নুরে আলম সিদ্দিকীর পরিবার।

এদিকে, অসহায় নুরে আলম সিদ্দিকীর পাশে দাঁড়িয়েছেন সিলেট জেলা বিএনপি নেতা ও জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ফয়ছল আহমদ চৌধুরী। ঢাকায় শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নুরে আলম সিদ্দিকীকে দেখতে গিয়ে আর্থিক সহযোগিতা প্রদান করেন ফয়ছল চৌধুরী। নুরে আলম সিদ্দিকীর চিকিৎসার খোঁজখবর নেন এবং পাশে থাকার আশ্বাস দেন।
নুরে আলম সিদ্দিকীকে সাহায্য পাঠাতে তার মোবাইল নাম্বার (০১৭৩৫ ৫৩২ ৩২২) এবং তার বড় ভাই বুরহান উদ্দিনের নাম্বারে (০১৭১৩৮১৫৭৭৪) যোগাযোগ করা যাবে।–বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open