১৪ নং ওয়ার্ডবাসীর সেবা করে জনগনের মাজেই বেচেঁ থাকতে চাই, সাইদী

সুরমা টাইমস ডেস্ক::
সিলেট সিটি কর্পোরেশন সিসিক নির্বাচনের আর মাত্র ক দিন বাকি। নির্বাচনকে ঘিরে ২৭টি ওয়ার্ডেই ভোটারদের মধ্যে চলছে প্রার্থী নিয়ে জল্পনা কল্পনা। তেমনী১৪ নং ওয়ার্ডের জনগন চান পরিবর্তন ।

সিলেট নগরির ছড়ারপাড়, ধোপাদিঘির দক্ষিণপাড়। ,ব্রক্ষ্মময়ী বাজার। ,

লালদিঘির পাড় উত্তর, আমজাদ আলী রোড, কালীঘাট, কাষ্টঘর ,চালিবন্দর জামতলা, জল্লারপার এলাকায় লাটিম প্রতীকের সমর্থনে কাউন্সিলর প্রার্থী মোঃ সাইদীর সমর্থকরা এ গনসংযোগ করেন। ১৪ নং ওয়ার্ডের উৎফুল্ল জনতা পরিবর্তনের ডাকে সারা দিয়ে ওয়ার্ডের বিভিন্ন স্তানে তার সমর্থকগন গনসংযোগ করে বেড়াচ্ছেন। পরে জনতার মাঝে গনসংযোগ কালে সাইদী এসে যোগ দেন । ১৪ নং ওয়ার্ডে রয়েছে জেলা
পরিষদ,

প্রধান ডাকঘর,ঐতিহাসিক রেজিস্টার মাঠ,রাজা গিরিশচন্দ্র উচ্চবিদ্যালয়,সার্কিট হাউজ,জালালাবাদ পার্ক,সিলেট সরকারি পাইলট উচ্চবিদ্যালয়,সরকারি অগ্রগামী বালিকা উচ্চবিদ্যালয়,উমেশচন্দ্র নির্মলাবালা ছাত্রাবাস ও রবীন্দ্রনাথ স্মূতিস্তম্ব ঐতিহ্যবাহী ও গুরুত্বপূর্ণ স্থাপনাসমুহ।

সরেজমিনে গিয়ে ওয়ার্ডবাসীর সাথে আলাপে জানা যায়, ওয়ার্ডের সবচেয়ে বড় সমস্যা ঘনবসতি। তিন হাজার ভোটারের ছড়ারপাড়ের বাসিন্দা প্রায় ৩০ হাজারেরও বেশি।মাদক সন্ত্রাসের পাশা পাশি রয়েছে জুয়া ও অসামাজিক কার্যকলাপ। খাবার পানির সংকট। মহাজনপট্রি ও কালিঘাটের বাসা বাড়িতে সিটি কর্পোরেশনের পানির লাইন থাকিলেও অনেক সময় পানি আসেনা।কখনও কখনও ময়লা পানি আসে।এ সংকট সমাধানে সিটি কর্পোরেশনের তেমন কোনো উদ্যোগও চোখে পড়েনি। ওয়ার্ডে নেই একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, খেলার মাঠ। আমি জনগনের রায়ে নির্বাচিত হলে ১৪ নং ওয়ার্ডের প্রতিটি সমস্যা সমাধান করে পূর্নাঙ্গ একটি আধুনিক ডিজিটাল ওয়ার্ড প্রতিষ্ঠা করতে চাই। সেই সাথে ১৪ নং ওয়ার্ড বাসীর সেবা করে জনগনের মাজেই বেচেঁ থাকতে চাই।

Sharing is caring!

Loading...
Open