২৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী হুমায়ুন কবীর সুহিনের বিশাল গণসংযোগ

আহমেদ শাকিল :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী, হাজী হুমায়ুন কবীর সুহিন ঘুড়ি মার্কায় ভোট চেয়ে ওয়ার্ডে বিভিন্ন স্থানে মতবিনিময় ও গণসংযোগ অব্যাহত রেখেছেন।

২০ জুলাই শুক্রবার দিনব্যাপী নির্বাচনী এলাকার পশ্চিম তেররতন,সাদাটিকর,নোয়াগাও,বুরহান উদ্দিন রহঃ রোড,কুশিঘাট,টুলঠিকর,চামেলী বাগ,ফুলবাগ,ক্ষিত্তাপাড়া,মিরাপাড়া,শাপলাবাগ,গোলাপবাগ,সবুজবাগ,সাদারপাড়া,সৈয়দানীবাগ,তেররতন সহ ওয়ার্ডের পাড়া-মহল্লায় বিশাল সমর্থক নিয়ে গণসংযোগ ও মতবিনিময় করেন।

এ সময় কাউন্সিলর প্রার্থী হাজী হুমায়ুন কবীর সুহিনের সাথে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বী, গণ্যমান্য ব্যক্তি, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও যুবসমাজ সহ ওয়ার্ডের অসংখ্য সমর্থকবৃন্দ।

বিকেলে তেররতনস্থ নির্বাচনী প্রধান কার্যালয়ের সামনে এক পথ সভা অনুষ্ঠিত হয়।

পথ সভায় ভোটারদের উদ্দেশ্যে কাউন্সিলর প্রার্থী, হাজী হুমায়ুন কবীর সুহিন বলেন নেতৃত্ব দেয়ার লক্ষ্যে নয়, সর্বস্তরের জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য। অর্থ, আধিপত্য, পেশীশক্তি দিয়ে নয়, সততা ও ভালোবসা দিয়ে ওয়ার্ডবাসীর সেবা করতে চাই। আমার প্রিয় ২৪নং ওয়ার্ডকে একটি সম্পূর্ণ আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলার জন্য আগামী ৩০জুলাই আপনাদের মূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।আপনাদের সহযোগিতা ও দোয়া প্রত্যাশী।

Sharing is caring!

Loading...
Open