১৪ নং ওয়ার্ড কে একটি আধুনিক ডিজিটাল ওয়ার্ড হিসেবে প্রতিষ্ঠা করতে চাই, সাইদী

সুরমা টাইমস ডেস্ক ঃ সিলেট সিটি কর্পোরেশন সিসিক নির্বাচনের আর মাত্র কয়েক দিন বাকি । নির্বাচনকে ঘিরে ২৭টি ওয়ার্ডেই ভোটারদের মধ্যে চলছে পাওয়া না পাওয়ার চুলচেরা বিশ্লেষণ।

সিলেট নগরির ছড়ারপাড়, ধোপাদিঘির দক্ষিণপাড়,ব্রক্ষ্মময়ী বাজার,লালদিঘির পাড় উত্তর, আমজাদ আলী রোড,কালীঘাট,কাষ্টঘর,চালিবন্দর পশ্চিম,বন্দরবাজার,মহাজনপট্রি,কামালগড়,জামতলা,জল্লারপাড়,জেলা জজ ও জেলা প্রশাসকের কার্যালয়,শেখ জিয়া উল্লাহ ও কারপাসটুলা এলাকা নিয়ে ১৪ নম্বর ওয়ার্ড। ০.৭৫ বর্গকিলোমিটার আয়তনের এই ওয়ার্ডে প্রায় ১০ হাজার ভোটারসহ প্রায় ৮০ হজার লোক সংখার গন বসবাস। অত্তান্ত গুরুত্ব পুর্ণ এ ওয়ার্ড।

আজ ১৫ জলাই রবিবার সন্ধ্যায় ছড়ারপার এলাকার মোঃ সাইদীর সমর্তক গন লাটিম প্রতীকের ভোট চেয়ে, বেশ কটি কলোনী তে গনসংযোগ করেন এরমধ্যে বাগিচা, নন্দীমিয়ার কলোনী, কুটুচানঁ মিয়ার কলোনী,কামাল মিয়ার কলোনী, শামিম মিয়ার কলোনী, মুমিন মিয়ার কলোনী, মাসুদ মিয়ার কলোনী, জনীর কলোনী, ম্যানেজারের কলোনী,জহাঙ্গীর মিয়ার কলোনী, বউবাজার এলাকায় ১৪ নং ওয়ার্ডে লাটিম প্রতীকের কউন্সিলার প্রার্থী মোঃ সাইদী আহমদ এ সময় গনসংযোগে অংশ নেন।
তিনি বলেন, জনগনের রায়ে আমি বিজয়ী হলে এসব কলোনীর অবহেলিত মানুষের নিরাপদ বাসস্তানের ব্যাবস্তা করবো, ন্যায্য অধীকার বন্চিত শিশু কিশোরদের শিক্ষা, সাস্ত্য ও পুষ্টির ব্যবস্তা নিশ্চিত করে একটি উন্নত জাতি গঠনে আমার চেষ্টার কোন ত্রুটি থাকবেনা । ১৪ নং ওয়ার্ড কে বাংলাদেশের মধ্যে একটি আধুনিক সমউপযোগী ডিজিটাল ওয়ার্ডে রুপান্তরিত করে মডেল হিসেবে বিশ্বের দরবারে প্রতিষ্টিত করতে চাই। এজন্য প্রয়োজন ওয়ার্ডবাসীর সর্বাত্মক সহযোগীতা। আগামী ৩০ তারিখে সারাদিন লাটিম মার্কায় ব্যলেটের মাধ্যমে আপনার সু- নিশ্চিত রায় প্রদান করে এলাকাবাসীর সেবা করার সুযোগ প্রদানের আহবান জানান মোঃ সাইদী আহমদ।

Sharing is caring!

Loading...
Open