সিলেট সোনারপাড়ায় কাউন্সিলর প্রার্থী স্বপ্নার গণসংযোগ

সুরমা টাইমস ডেস্ক:: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ও সিলেট নারী কল্যাণ সংস্থার সভানেত্রী স্বপ্না বেগম রবিবার ২০ নম্বর ওয়ার্ডের সোনারপাড়ায় আনারস প্রতীকের জন্য গণসংযোগ করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন- সিলেট সামাজিক ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক মকসুদ মুন্না, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মীর মুন্না, অর্থ সম্পাদক সুমন জসিম, তারেক আহমদ, তাহের আহমদ, শাহীন স্কুল এর সিনিয়র শিক্ষক ইমাম উদ্দিন, হিলাল উদ্দিন শিপু, সুমন আহমদ, রানা আহমদ, আজাদ আহমদ, সাজ্জাদুর রহমান সাজুদ, নাহিদ আহমদ, কওছর আহমদ সিলেট নারী কল্যাণ সংস্থার সহসভাপতি মিনা বেগম, সালেহা বেগম, রুনা খান, বিলাল আহমদ প্রমুখ।

গণসংযোগকালে স্বপ্না বেগম বলেন- ‘আমি পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য তিনি দলমত নির্বিশেষে সকলে আনারস প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। তিনি বলেন, আমি প্রতিশ্রুতি দিয়ে বলতে পারি কাউন্সিলর নির্বাচিত হলে আমার প্রথম ও প্রধান কাজ হবে পিছিয়ে পড়া নারীদের উন্নয়ন নিশ্চিত করা। ওয়ার্ডবাসীর উন্নয়নের লক্ষ্যে থাকে আনারস মার্কায় ভোট দিয়ে নির্বাচত করার আহবান জানান।

Sharing is caring!

Loading...
Open