হুমায়ুন কবির সুহিন এর ঘুড়ি মার্কার সমর্থনে সৈদানীবাগ এলাকায় বিশাল নির্বাচনী সভা


আহমেদ শাকিল :: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের প্রতিক বরাদ্দের পর থেকেই ব্যস্ত সময় পার করছেন ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনাব,হাজী হুমায়ুন কবির সুহিন।

নগরীর ২৪নং ওয়ার্ডের ঘুড়ি মার্কা প্রতিক নিয়ে এবারও কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন জনাব,হুমায়ুন কবির সুহিন।
গতকাল শনিবার সৈদানীবাগ এলাকার পক্ষ থেকে ঘুড়ি মার্কার সমর্থনে সৈদানীবাগ এলাকায় বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

সৈদানীবাগ এলাকার ব্যবসায়ী হাজী সৈয়দ সাখাওয়াত হুসেন সিরাজ’র সভাপতিত্বে ও আব্দুল মান্নান ও সৈয়দ নয়নের যৌথ পরিচালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

বিগত দিনের কাউন্সিলরদের বিভিন্ন উন্নয়ন/অনুন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন,মহান আল্লাহ রাব্বুল যদি আমাকে আপনাদের সেবক হিসেবে কবুল করেন,তবে আমি আমার এই ২৪নং ওয়ার্ডকে সম্পূর্ণ একটি মডেল ও আলোকিত ওয়ার্ডে পরিণত করবো ইনশাআল্লাহ।এসময় তিনি বলেন রাস্তা সংরক্ষণ,ড্রেনেজ ব্যবস্থা,পানি নিস্কাশন,রাস্তা আলোকিত,ডাষ্টবিন ব্যবস্থা,সিটি কর্পোরেশন থেকে পানির লাইন সংযোগ,বয়স্ক বাতা,দুধ বাতার সঠিক বন্টন সহ প্রতিটি এলাকা সিসি টিভির আওতায়,ওয়াইফাই জোন,সুন্দর পরিবেশ ও ২৪নং ওয়ার্ডের জনগণের নিরাপদ চলাফেরা নিশ্চিন্তকরণ সহ বিভিন্ন প্রতিশ্রুতি দেন।

এসময় সৈদানীবাগ এলাকার জনগণ তার প্রতি পূর্ণসমর্থন পোষণ করেন।

এসময় বক্ত্যব রাখেন, সৈয়দ সাদেক হোসেন,শেখ তারা মিয়া,মোবারক হোসেন দিলাল,তুলা মিয়া,ইসরাইল মিয়া,সৈয়দ রাজন হোসেন,কামাল মিয়া,সৈয়দ সাবুল হোসেন,সৈয়দ শরীফ হোসেন,সৈয়দ মুহিব হোসেন,সৈয়দ জুবেল হোসেন,জয়নাল আহমদ,সাজু আহমদ,আব্দুল হান্নান, দুলাল মিয়া,মুকিত মিয়া, সহ অনেকেই।

এছাড়া উপস্থিত ছিলেন আফজাল হোসেইন,ফখরুল আহমদ,সোলেমান আহমদ, হাসান আহমদ,শাকিল আহমদ,হেলাল আহমদ,আফসান আহমদ,পারভেজ আহমদ,পাভেল আহমদ,বায়েছ হোসেন,আব্দুল কাদির,রিফাত আহমদ,কামরুল ইসলাম,মাছুম আহমদ,সাইফুল ইসলাম, আনোয়ারুজ্জামান মইজ্জা,নাহিদ আহমদ,আকবর আহমদ,রুমেল আহমদ,তারেক আহমদ,সানি,আনোয়ার আহমদ প্রমুখ ও সৈদানীবাগ,সাদারপাড়া,তেররতন,পশ্চিম তেররতন এলাকা সহ বিভিন্ন এলাকার বিশিষ্ট মুরব্বিগণ,যুবসমাজ ও তরুণ সমাজের প্রচুর উপস্থিতি।

Sharing is caring!

Loading...
Open