দৈনিক সবুজ সিলেটের প্রধান আলোকচিত্রীর ক্যামেরা ভাংঙ্গচুর

সুরমা টাইমস ডেস্ক::  পেশাগত দায়িত্বপালনকালে নগরীর কাস্টঘরে হামলার শিকার হয়েছেন দৈনিক সবুজ সিলেটের প্রধান আলোকচিত্রী শাহ মো. কয়েস আহমদ। শনিবার রাত সাড়ে ৮টা দিকে তার উপর এ হামলার ঘটনা ঘটে। হামলাকারী কয়েস আহমদের ক্যামেরা ভাঙ্চুর করেছে। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ করেছেন।

আলোকচিত্রী শাহ মো. কয়েস আহমদ বলেন, গতকাল শনিবার রাতে আমি পেশাগত দায়িত্বের অংশ হিসেবে মহাজনট্টি এলাকায় ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী নজরুল ইসলাম মুনিমের গণসংযোগে যাওয়ার পথে মহাজনপট্টির কাস্টঘর এলাকায় গেলে পেছন দিক থেকে কাস্টঘরের বাসিন্দা মৃত ধনুয়া লালের ছেলে লসমল লাল লবন (৩৫) আমার উপর হামলা চালায়। সে আমার কাঁধে থাকা ক্যামেরার ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নেয়। এ সময় আমাকে উদ্দ্যেশ করে বলেন, পুলিশ ও সাংবাদিকদের কারণে আমি জেল খেটেছি। তাই কোনো পুলিশ সাংবাদিককে বাঁচতে দেবো না। পরবর্তীতে বিবাদী আমার ক্যামেরা ব্যাগ কয়েকদফা রাস্তায় আছাড় মেরে গুড়ো গুড়ো করে ফেলে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারী পালিয়ে যায়।
তিনি আরো বলেন, আমি বিষয়টি থানা পুলিশকে জানালে বন্দরবাজার ফাঁড়ির কর্মকর্তা সিরাজ ঘটনাস্থলে গিয়ে উপস্থিত প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে ঘটনার বিস্তারিত বিবরণ জানেন।
সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি মোশাররফ হোসেন বলেন, এ ঘটনা আমি শুনেছি। লিখিত অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

Loading...
Open