প্রার্থী প্রত্যাহার করতে জামায়াতকে ফের অনুরোধ

সুরমা টাইমস ডেস্ক:: সিলেটে প্রার্থী প্রত্যাহার করতে জামায়াতকে আবারো অনুরোধ করা হয়েছে। শনিবার (১৪ জুলাই) বিকেলে গুলশানে বিএনপির চেয়ারপারনের কার্যালয়ে অনুষ্ঠিত জোটের বৈঠকে শরীক দলগুলোর নেতারা জামায়াতকে এই অনুরোধ করেন।

বৈঠকের পর সংবাদ সম্মেলনে ২০ দলীয় জোটের সমন্বয়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, সিলেটে জামায়াতের প্রার্থী এখনও আছে। আজকের বৈঠকে সব শরীকরা অনুরোধ করেছেন, তাদের প্রার্থিতা প্রত্যাহার করতে।

তিনি আরও বলেন, নিশ্চয় রাজনৈতিক দল হিসেবে জামায়াতের সেই সিদ্ধান্ত নেয়ার অধিকার আছে। বৈঠকে তাদের প্রতিনিধি ছিলেন। তিনি দলের হাইকমান্ডকে আমাদের অনুরোধের বিষয়টি অবহিত করবেন। আশা করি ২০ দলীয় জোটের ঐক্যের বিষয়টি তাদের কাছে গুরুত্ব পাবে।

এক প্রশ্নের জবাবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ২০ দলের মধ্যে কোনো বিভেদ নেই। সব নির্বাচনে যে কোনো রাজনৈতিক দল অংশগ্রহণ করবে সেই স্বাধীনতা আছে। জামায়াতকে আমরা অনুরাধ করেছি। সিলেটের ব্যাপারে তারা ২০ দলীয় জোটের অনুরোধ রাখবেন।

সংবাদ সম্মেলন শেষে জামায়াতের কর্ম পরিষদের সদস্য মোবারক হোসাইন বলেন, ২০ দলীয় শরীকরা জামায়াতের প্রার্থী প্রত্যাহারের অনুরোধ করেছেন, আমি দলের নীতি-নির্ধারকদের কাছে এই বার্তা পৌঁছে দেব।

Sharing is caring!

Loading...
Open