আসিফের নায়িকা সিলেটী বউ মাহী

সুরমা টাইমস ডেস্ক: সিনেমায় অভিনয়ের প্রস্তাব আসিফ পাচ্ছিলেন অনেক দিন ধরেই, কিন্তু কোনো পরিচালকই এই গায়ককে বশে আনতে পারছিলেন না। সংগীতজীবনের ১৮ বছরের মাথায় এসে আসিফকে সিনেমার নায়ক হতে রাজি করিয়ে নিলেন তরুন মেধাবী নির্মাতা সৈকত নাসির। আসিফের প্রথম ছবিতে নায়িকা হতে যাচ্ছেন সিলেটী বউ এ প্রজন্মের ক্রেজ মাহিয়া মাহী। শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন আসিফ নিজে।

আসিফ অভিনীত প্রথম সিনেমার নাম ‘ভিআইপি’। এটি পরিচালনা করবেন ‘দেশা দ্য লিডার’খ্যাত সৈকত নাসির। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আসিফের ছবি দিয়ে একটি পোস্ট দিয়েছেন নির্মাতা। এরপর থেকে আসিফের ছবিতে অভিনয়ের ব্যাপারটি নিয়ে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের একটা আগ্রহ তৈরি হয়। শুধু তা–ই নয়, প্রথম ছবিতে নায়িকা কে হচ্ছেন, তা নিয়ে চলচ্চিত্রপাড়ায় জোর গুঞ্জন তৈরি হয়। অনেকে আবার এও বলতে থাকলেন, জয়া অথবা মাহী—দুজনের একজনই হবেন আসিফের নায়িকা।

গায়ক আসিফ থেকে নায়ক হতে যাওয়া আসিফ জানালেন, মাহীর নায়িকা হওয়ার বন্দোবস্ত মোটামুটি ফাইনাল। তিনি বলেন, ‘আলাপ হয়েছে। অলমোস্ট ইতিবাচক। আমরা যতদূর পরিকল্পনা করেছি, তাতে এতটুকু বলতে পারি, ভালো কিছুই হতে যাচ্ছে।’

সিনেমায় অভিনয় করতে রাজি হওয়ার কারণ প্রসঙ্গে আসিফ বলেন, ‘আমার নিজের ইচ্ছা আর সৈকত নাসিরের প্রতি বিশ্বাস। নির্মাতাই প্রধান মানুষ, যে আমাকে ছবিটি করার ক্ষেত্রে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছে।’

মাঝে অনেক দিন বিরতির পর আসিফ এখন গানেও বেশ নিয়মিত। যথাবিরতিতে গান প্রকাশ করেই চলছেন। পাশাপাশি গানের ভিডিওতে আসিফের নায়কোচিত উপস্থিতি সংবাদকর্মীদের ও তাঁর ভক্তদের মনে হালকা ইঙ্গিতও দিয়ে রেখেছিল, আসিফ বুঝি নায়ক হতে যাচ্ছেন। সবার ধারণা এখন বাস্তবে পরিণত হতে যাচ্ছে।

অ্যাকশন থ্রিলারভিত্তিক এ ওয়েব সিনেমা ‘ভিআইপি’র গল্প ও চিত্রনাট্য করছেন আসাদ জামান ও সৈকত নাসির। বড় বাজেটের এ ওয়েব সিনেমার দৈর্ঘ্য হবে ১৪০ মিনিট অর্থাৎ ২ ঘণ্টা ২০ মিনিট। আগামী ঈদের পরপরই ছবির শুটিং শুরু হবে। আর মুক্তির বিষয়টা ছবির কাজ শেষ হলে বলা যাবে, বড় পর্দায়ও রিলিজ হতে পারে ছবিটি।

Sharing is caring!

Loading...
Open