‘এটা গাজীপুর নয়, খুলনা নয়। এটা শাহজালালের পূন্যভূমি সিলেট’

নিজস্ব প্রতিবেদক::  ‘এটা গাজীপুর নয়,এটা খুলনা নয়। এটা শাহজালালের পূন্যভূমি সিলেট। আর আমার দৃঢ় বিশ্বাস, আমাদের এই পবিত্র নগরীর মানুষ আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে আপনাদের খেদমত করার সুযোগ পুনরায় আমাকে দিবেন।

শুক্রবার কদমতলী কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ শেষ করে নির্বাচনী প্রচারের সময় তিনি এ কথা বলেন।

নগরীর ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডে নিজের প্রচারনা করার সময় মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী আরো বলেন, আমি আমার যতটুকু সামর্থ ততটুকু করার চেষ্টা করেছি। বিচারের ভার আপনাদের উপর ছেড়ে দিলাম। আপনারা জানেন এই ২ বছরে দক্ষিণ সুরমা এলাকার ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডের উন্নয়নে আমার আপ্রান চেষ্টা করেছি যাতে এই দক্ষিন সুরমা,উত্তর সুরমা একাকার হয়ে যায়। ইনশাল্লাহ,যদি আপনারা আমাকে আবার আপনাদের সেবা করার সুযোগ দেন তাহলে এটা বলতে পারি দক্ষিন সুরমা এলাকাটা আপনার চিনতে পারবেন না। আমি বিশ্বাস করি,বিগত দিনে আপনারা আমাকে যেভাবে সহযোগিতা করেছিলেন সেরকম সহযোগিতা করলে ইনশাল্লাহ কদমতলী পয়েন্ট হবে সেন্ট্রাল অব সিলেট।

তিনি বলেন, আপনাদের কাছে আমার শেষ আবেদন। ভোট আপনাদের আমানত। আপনাদের ভোট আপনারা দিবেন। সকাল থেকে ভোট গণনা না হওয়া পর্যন্দ্র ভোট কেন্দ্র ছাড়বেন না। আমি বিশ্বাস করি,এই সিলেটের পবিত্র মাটি,৩৬০ আউলিয়ার পবিত্র এলাকার মানুষ অন্যায় করে না। আমরা নিজে অন্যায় করবোনা,অন্যদেরকেও অন্যায় করতে দিবোনা।

এ সময় কদমতলী পয়েন্টকে সেন্ট্রাল অব সিলেট’ করার ঘোষণা দেন আসন্ন সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।
তিনি বলেন, কদমতলী বাসষ্টেন্ডকে ডিজিটাল বাসষ্টেন্ড করার জন্য বিশ্বব্যাংক থেকে আমি ৫০ কোটি টাকা নিয়ে এসেছি । তা দ্রতই বাস্তবায়ন হবে।

উল্লেখ্য, আগামী ৩০ জুলাই সিলেট, বরিশাল ও রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।
সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৭ মেয়র প্রার্থী ও ২৭টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে মোট ১২৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৬২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সিলেট সিটি নির্বাচনে মোট ভোটার ৩ লাখ ২১ হাজার ৭৩২ জন। রিটার্নিং কর্মকর্তা দায়িত্ব পালন করছেন মো. আলিমুজ্জামান।

Sharing is caring!

Loading...
Open