খালেদা জিয়াকে মিথ্যা মামলার রায়ের মাধ্যমে কারাগারে বন্দী রাখা হয়েছে , এমএ হক


বালাগঞ্জ প্রতিনিধি :: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা, কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট-৩ আসনে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী বলেছেন, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে আগামী জাতীয় সংসদ নির্বাচন থেকে দূরে রাখতে ‘ষড়যন্ত্রমূলক, মিথ্যা মামলার রায়ের মাধ্যমে কারাগারে বন্দী রাখা হয়েছে’। আইনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয় তাই তৃণমুল থেকে ঐক্যবদ্ধ গণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। একই সাথে সাবেক সংসদ সদস্য এম. ইলিয়াস আলীকে ‘গুম নামক কারাগার’ থেকে মুক্ত করে আনতে হবে।

তিনি শনিবার বিকালে বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের তৃণমূল নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসন থেকে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই, যদি দল আমাকে মনোনয়ন দেয় তবে আপনাদের দোয়া এবং সহযোগিতা নিয়ে এই অবহেলিত, বঞ্চিত এলাকার মানুষের উন্নয়নে কাজ করতে চাই। পূর্ব পৈলনপুর ইউনিয়নের হামছাপুর বাধ বাজার এবং প্রেমবাজারে অনুষ্ঠিত পৃথক দুটি মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আব্দুল বারী।

ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শামিম আহমদ ও উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মিজান আহমদের পরিচালনায় এসব মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন অবিভক্ত বালাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. আব্দুল মান্নান, সিলেট জেলা বিএনপির উপদেষ্টা এএসএম আনোয়ারুল ইসলাম, মির্জা আবুল কাশেম জিতু, বালাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম. মুজিবুর রহমান, সহ-সভাপতি নজরুল ইসলাম জিতু, উপজেলা বিএনপির উপদেষ্টা ছালিক মিয়া, মকবুল মিয়া মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চেয়ারম্যান, সহ সাংগঠনিক সম্পাদক একে আজাদ পনির, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন শাখার সভাপতি মো. আজম আলী, বিএনপি নেতা আনোয়ার আলী, ফয়সল আহমদ মেম্বার, আবুল কালাম খাঁন মেম্বার, মুনসুর আহমদ, আত্তর উল্লাহ, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন রহিম, মানবাধিকার বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান, বালাগঞ্জ উপজেলা যুবদলের সদস্য ফয়জুল হক মেম্বার, হুমায়ূন আহমদ, সেলিম খাঁন, ফয়সল মাহমুদ, মকবুল মিয়া, আহসান আহমদ, শামিম আহমদ, সিজিল আহমদ, ছক্কা আহমদ, উপজেলা জাসাসের সভাপতি মুমিনুল হক, সহ-সভাপতি সুজেল আহমদ, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক বাবলু মিয়া, সহ সভাপতি শাহজাহান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আলী জাবেদ, স্কুল বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান জয়, সদস্য সাহেদ আহমদ, শেখ মিজান আহমদ প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open