বন্যা দুর্গত এলাকায় সিলেট জেলা পরিষদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ


সুরমা টাইমস ডেস্ক :: বন্যা দুর্গত এলাকায় সিলেট জেলা পরিষদের নগদ অর্থ ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যা সুষমা সুলতানা রুহি’র ব্যক্তিগত পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার বন্যা কবলিত বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নের নতুন বাজার ও সদর ইউনিয়নের বাবরকপুর গ্রামের ৪০টি বন্যার্ত অসহায় পরিবারের মধ্যে জেলা পরিষদের পক্ষ থেকে ৫০০ টাকা করে আর্থিক সহায়তা প্রদান এবং উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের হামছাপুর, রশিদপুর ও জালালপুরে বনাদুর্গত ১১৫ টি পরিবারের মধ্যে ব্যক্তিগত পক্ষ থেকে ৫কেজি করে চাল প্রদান করেন জেলা পরিষদ সদস্যা সুষমা সুলতানা রুহি।

এতে বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কৃষি সম্পাদক এখলাছুর রহমান, পূর্ব পৈলনপুর ইউ/পি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুহিন মনসুর, বোয়ালজুর ইউ/পি সদস্য মজনু মিয়া, উপজেলা যুবলীগ নেতা আসাদুর রহমান, তাপস মজুমদার, আওয়ামীলীগ নেতা ফজলু মিয়া, আব্দুস সালাম, বাবলু দাস, সমছুল হক, উপজেলা ছাত্রলীগ নেতা লিটন মিয়া, হোসাইন আহমদ, গৌতম দাস, রমজান আলী, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জুনেদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সুষমা সুলতানা রুহি তার বক্তব্যে এলাকার যেকোন দুর্যোগ মুহুর্তে পাশে থাকার প্রতিশ্রুতি দেন এবং এলাকার বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান।

Sharing is caring!

Loading...
Open