অপরাধ দমনে আমরা প্রতিশ্রুতিবদ্ধ: ওসি জালাল উদ্দিন

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন বলেছেন, মাদক, জঙ্গী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের পাশাপাশি স্থানীয় সচেতন জনগণকে সোচ্চার হতে হবে। কারণ যারা জঙ্গীবাদ এবং সন্ত্রাসবাদের সাথে জড়িত তারা দেশ ও জাতির দুশমন। তাই এ ব্যাপারে বিশেষ করে কমিউনিটি পুলিশকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়ন কমিউনিটি পুলিশের উদ্যোগে মাদক, জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন। তিনি বলেন, অপরাধ দমনে আমরা পুলিশ বাহিনী প্রতিশ্রুতিবদ্ধ।

বৃহস্পতিবার বিকালে স্থানীয় মোরারবাজারে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইছরাক আলী।

ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক জিয়াউল হক পান্নার পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির খসরু, আওয়ামী লীগ নেতা হাজী সায়েস্তা মিয়া, তুরণ মিয়া, সিতাব আলী, সফিক মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম সালেহ, গহরপুর রাইটার্স ক্লাবের সভাপতি সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু, ইউপি সদস্য আহমদ আলী, সামসুল ইসলাম ইরণ, আইয়ুব আলী, যুবলীগ নেতা কয়েসুল আলম কয়েস, আব্দুর রকিব, আব্দুল শাহাদত রুকন, রকিব মিয়া, মোরারবাজার ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, ছাত্রলীগ নেতা রাজু আহমদ, জসিম আহমদ, মাসুদুর রহমান, জাবলু আহমদ, তারেক আহমদ প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open