জীবন বাজি রেখে উন্নয়নে কাজ করে যাবো: আরিফ


নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, আমার বিরুদ্ধে অনেক চক্রান্ত সড়যন্ত্র চলছে। সিলেটবাসি আমাকে অনেক সহযোগিতা করেছেন। আসাকরি আগামী ৩০ জুলাইর নির্বাচনে সিলেটবাসি ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করবেন। নগরীর উন্নয়নে আমি জীবন বাজি রেখে কাজ করে যাবো।

সিটি নির্বাচনে ভোটকেন্দ্র আপনাদের পাহারা দিতে হবে। কোনো ধরণের অশুভ শক্তি চালবাজি করেত না পারে সে বিষয়ে সজাগ থাকতে হবে। সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রতীক পেয়েই জেয়ারত শেষে সাংবাদিদের এসব কথা জানান মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রতীক পেয়েই ছুটে যান হযরত শাহজালাল (র.) এর দরগায়। জেয়ারত-মোনাজাত শেষে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। মঙ্গলবার সকালে সিলেট জেলা নির্বাচন অফিস থেকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। সকাল সোয়া ১১টার দিকে আরিফের প্রতীক (ধানের শীষ) ঘোষণা হওয়ার পর নেতাকর্মীদের নিয়ে তিনি ছুটে যান হযরত শাহজালাল (র.) দরগায়।

তিনি নেতৃবৃন্দকে নিয়ে প্রথমেই সেখানে জেয়ারত করেন। এরপর দরগাহ এলাকা থেকেই শুরু করেন এবারের নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা। এসময় ধানের শীষের লিফলেট বিতরণ করা হয়।

আনুষ্ঠানিক প্রচারণা শুরুর সময় আরিফের সাথে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরুসহ জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন সমুহের নেতৃবৃন্দ।

Sharing is caring!

Loading...
Open