২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দিদার হোসেন রুবেলের বাসায় হামলা


বিশেষ প্রতিনিধি : সিলেট নগরীর উপশহর ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও উপশহর কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক

দিদার হোসেন রুবেলের বাসায় হামলা-ভাঙচুরের ঘটনা ঘটেছে।শনিবার রাত ৯ ঘটিকার সময় একদল সশস্ত্র সন্ত্রাসী দিদার হোসেন রুবেলের বাসায় হামলা চালায়।

এসময় উপশহর এলাকা জুড়ে আতংক ছড়িয়ে পড়ে। হামলার পর পর টহল পুলিশ ঘটনাস্থলে এলে সন্ত্রাসীরা সটকে পড়ে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়,শনিবার রাতে সিএনজি
ও মটর সাইকেল করে একদল সন্ত্রাসী কাউন্সিলর প্রার্থী দিদার হোসেন রুবেলের বাসার সামনে এসে জড়ো হয়। এরপর বাসায় ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে এবং এসময় উপশহর এলাকা জুড়ে আতংক ছড়িয়ে পড়ে।প্রত্যক্ষদর্শীরা জানান সামনে আসন্ন সিটি নির্বাচনকে ইস্যু করেই ঘটনাটি ঘটেছে।

জি ব্লক উন্নয়ন পরিষদের সভাপতি হেলাল আহমদ চৌধুরী সাধারণ সম্পাদক মর্তুজ আহমদ চৌধুরী,মিজানুর রহমান চৌধুরী, লেচু মিয়া,করিম মিয়া, মহিউদ্দিন ফয়সল সহ তারা জানান,আমাদের জানামতে রুবেলের সাথে কারো ব্যাক্তিগত কোন আক্রোশ নেই,তবে এটা নির্বাচনকে ইস্যু করেই হামলা চালানো হয় বলেই ধারণা করেন।

এসময় বর্তমান কাউন্সিলর সৈয়দ মিছবাহ উদ্দিন ও সাবেক কাউন্সিলর সালেহ আহমদ সেলিম, ফজলে রাব্বি মাসুম সহ অন্যান্য প্রার্থীগণ এসে দিদার হোসেন রুবেলকে সান্ত্বনা দেন।

ঘটনার পর এএসআই মহিউদ্দিন নেতৃত্বে শাহপরান (র:) থানা পুলিশ ঘটনাস্থলে এলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সশস্ত্র সন্ত্রাসীরা সটকে পড়ে।

এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী দিদার রুবেল জানান, এখন আমার বাসায় হামলা করা হয়েছে। বর্তমানে আমি সহ আমার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছি।’

শাহপরান থানার এ এস আই মহিউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ’হামলার বিষয়টি জানার পর এসআই নেতৃত্বে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Sharing is caring!

Loading...
Open