‘তরুণ প্রজন্ম দল সিলেট জেলা কমিটি নিয়ে অপপ্রচার’


সুরমা টাইমস ডেস্ক :: তরুণ প্রজন্ম দল সিলেট জেলার নেতৃবৃন্দ এবং বিভিন্ন অনলাইন পত্রিকার সম্পাদক ও সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষণ কামনা করে তরুণ প্রজন্ম দল দক্ষিন সুরমা সভাপতি সফি আহমদ খাঁন বলেন,

গত ০১-০৭-১৮ইং তারিখে জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দল কেন্দ্রীয় সংসদ সিলেট জেলার রাজনৈতিক সকল কর্মকান্ড সরাসরি কেন্দ্র থেকে পরিচালিত হবে মর্মে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রধান করেন।

কিন্তু গত ০২-০৭-১৮ইং তারিখে কিছু সংখ্যক দুষ্কৃতকারী ও অসাধু ব্যক্তি তারা নিজেদের অসৎ কার্যসম্পাদন করার লক্ষ্যে নিজেকে সভাপতি/সম্পাদক পরিচয় দিয়ে ভুয়া ভিত্তিহীন কমিটির সংবাদ প্রচার করেছে।

এবং আমাকে তরুণ প্রজন্ম দল দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে মর্মে একটি ভুয়া সংবাদ প্রচার করেছে। যা সম্পূর্ণ রূপে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

তাই আমি এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং যে বা যারা মিথ্যা অপপ্রচার চালিয়ে জনমনে বিভ্রান্ত সৃষ্টি করছেন তাদের প্রতি বিভ্রান্ত সৃষ্টি না করার জন্য বিনীত ভাবে অনুরোধ জানাচ্ছি।

পাশাপাশি সিলেট বিভাগীয় বিশেষ সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি জনাব, জি.এস কামাল হোসেন- ০১৮৪৫৩৪৮১৫৫ এর সাথে যোগাযোগ করে সব ধরণের তথ্য নিশ্চিত করতে সকল নেতৃবৃন্দকে কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার তালুকদার মুখলেস নির্দেশ প্রদান করেছেন।

Sharing is caring!

Loading...
Open