গোলাপগঞ্জে পুলিশের সাথে ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়া

গোলাপগঞ্জ প্রতিনিধি :: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের মিছিলে পুলিশের হামলার প্রতিবাদ ও গ্রেফতারকৃত সকল নেতৃবৃন্দের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গোলাপগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদল।

বুধবার দুপুরে গোলাপগঞ্জ মডেল থানার সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে হয়ে আল মারওয়া ফ্যাশনের সামনে থেকে মিছিলটি চৌমুহনীতে ঘুরে আসার সময় পুলিশ বাধা দেয়, এ সময় পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটে। একপর্যায়ে পুলিশ ব্যানার নিয়ে যেতে চাইলে ছাত্রদলের নেতাকর্মীরা ব্যানার ছিনিয়ে আনে।

গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা কামাল আহমদের সভাপতিত্বে এবং ছাত্রদল নেতা আবুল কালাম খোকন ও শাহনুর হোসেনের যৌথ পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন শেখ এমরান হোসেন, শাহজাহান আহমদ, বাদল আহমদ, পলাশ আহমদ চৌঃ, আপেল মাহমুদ, আব্দুল কাদির, আব্দুল আজিজ মুন্না, শিপন আহমদ, মাজেদ হোসেন, বকুল আহমদ, নাঈম হোসেন চৌঃ, নাসির আহমদ আবেদ, নাবিল আহমদ তুহিন, মহসিন ইসলাম, নাছির খান, তুহিন আহমদ, জিয়া আহমদ, লিটন আহমদ, আলম হোসেন, মিজানুর রহমান, শাহরাজ চৌঃ রাহী, মিজানুর রহমান সুজন, আফজাল আহমদ, রাজু হোসেন, সুফিয়ান আহমদ, সালমান আহমদ, টিপু সুলতান, ডি এইচ মান্না, সাকের আহমদ, তানজিম আহমদ, কামরান আহমদ, আব্দুস শহিদ, রিমন আহমদ, আফছার আহমদ, মুন্না, শাহরিয়ার আলম রনি, ফয়সাল আহমদ, লিমন আহমদ, মিলাদ হোসেন, শিমুল, রাসেল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া অসুস্থ হলেও তাঁকে সুচিকিৎসার ব্যবস্থা করছে না সরকার। তারা খালেদা জিয়াকে চিকিৎসার অভাবে ধুকে ধুকে মারতে চায়, তাদের সে স্বপ্ন কখনো পূরন হবে না। বেগম জিয়ার মুক্তির দাবীতে শান্তিপূর্ণ মিছিলে পুলিশের নগ্ন হামলা প্রমাণ করে গণতন্ত্র কতটা অনিরাপদ। বক্তারা খালেদা জিয়াসহ গ্রেফতারকৃত সকল নেতৃবৃন্দকে অবিলম্বে নিঃশর্তভাবে মুক্তির দাবী জানান।

Sharing is caring!

Loading...
Open