গাজীপুর সিটি নির্বাচন : ‘কোনো সাউন্ড নাই, বের হ’ (ভিডিও সহ)

সুরমা টাইমস ডেস্কঃ গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের কোনাবাড়ির জরুন এলাকার চার কেন্দ্রের কোথাও বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের কোনো পোলিং এজেন্ট নেই। তাদের সকালেই জাহাঙ্গীর আলমের সমর্থকরা বের করে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।
জরুন হাফিজিয়া মাদ্রাসার প্রিসাইডিং অফিসার কাজী নাসির উদ্দিন বলেন, ধানের শীষের পক্ষ থেকে কোনো অভিযোগ করেননি। কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়া বিষয়ে তিনি বলেন, এ ধরনের কোনো অভিযোগ পাইনি।

সরেজমিনে কোনাবাড়ী এলাকার জরুন হাফিজিয়া মাদ্রাসা, টাঙ্গাইল প্রি ক্যাডেট স্কুল ও মাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রগুলোতে দেখা গেছে এসব কেন্দ্রের কোনোটিতে ধানের শীষের পোলিং এজেন্ট নেই।

টাঙ্গাইল প্রি ক্যাডেট স্কুল কেন্দ্রের সুকুমার চন্দ্র ম-ল বলেন, সকালে বিএনপির একজন পোলিং এজেন্ট এসেছিলেন। তিনি ১৫/২০ মিনিট থেকে চলে গেছেন। পরে আর আসেনি। বিস্তারিত জানিনা। কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, কমলেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও গাছা উচ্চবিদ্যালয় কেন্দ্রেও ধানের শীষ প্রতীকের কোনো এজেন্টকে দেখা যায়নি।

এদিকে গাজীপুর সিটির এক নম্বর কেন্দ্র শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ সমর্থিতরা বিএনপির পোলিং এজেন্টদের বের করে দিয়েছেন বলে জানা গেছে।

সেখানকার এক নারী পোলিং এজেন্ট মুক্তা বলেন, কয়েকজন লোক এসে আমাদের বের করে দিয়েছে। খারাপ ভাষায় গালাগাল দিয়েছে। এ ঘটনা ১০টা ২০ মিনিটের। পরে আবার আসি।

সহকারী প্রিসাইডিং অফিসারদের কাছে অভিযোগ করেননি জানতে চাইলে তিনি বলেন, তারা আমাদের দাঁড়াতেই দিচ্ছিল না। বলছে, এখনি বের হয়। আমি বলছি কেন বের হবো। বললো কোনো সাউন্ড নাই, বের হ।

নারী পোলিং এজেন্ট মুক্তা যখন সাংবাদিকদের কাছে এ অভিযোগ করছিলেন তখন প্রকাশ্যেই তাকে হুমকি দেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীর এজেন্ট সাইফুল ইসলাম।

Sharing is caring!

Loading...
Open