দুই উপজেলায় ছয়টি ইউনিয়নে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির ত্রান বিতরন

শ্রীমঙ্গল প্রতিনিধি::
গত ২৬ শে জুন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির উদ্যোগে কমলগন্জ উপজেলা, ও শ্রীমঙ্গল উপজেলা বন্যা কবলিত এলাকায় ত্রান সামগ্রী বিতরন করে।

কমলগন্জ উপজেলার ১/ রহিমপুর ইউনিয়ন পরিষদ ১৫০ বস্তা খাবার ও একটি বড় বস্তা নতুন কাপড়, ২/ পতনউষা ইউনিয়ন পরিষদে ২০০ বস্তা খাবার ও একটি বড় বস্তা নতুন কাপড়, ৩/ শমশেরনগর ব্যবসায়ী সমিতির সভাপতির মাধ্যোমে ১০০ বস্তা খাবার একটি বড় বস্তা কাপড়, ৪/ মুন্সিবাজার ইউনিয়ন পরিষদ ১৫০ বস্তা একটি বড় বস্তা কাপড়।

শ্রীমঙ্গল উপজেলার ৫/ সিন্দুর খান ইউনিয়ন পরিষদ ২০০ বস্তা খাবার, ৬/ আশিদ্রোন ইউনিয়ন পরিষদ ২০০ বস্তা খাবার।

প্রতি বস্তাতে ছিলো ১/ চাল ২/ ডাল ৩/ তেল
৪/ পিয়াজ ৫/ আলু ৬/ লবন ৭/ আটা ৮/ বিশুদ্ধ খাবার পানি ৯/ নতুন কাপড়।

সর্বমোট ১০০০/ একহাজার বস্তা খাবার ও ১০০০/ একহাজার বোতল বিশুদ্ধ খাবার পানি।

শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির ত্রান সামগ্রী সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহোদয়ের মাধ্যোমে সকল বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরন করেন।

শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি শ্রীমঙ্গল শহরের সকল ব্যবসায়ীদের কাছ থেকে ত্রান সামগ্রী ও নগদ টাকা কাপড় সংগ্রহ করা হয়।

ত্রান সামগ্রী বিতরন করেন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি জনাব ইয়াহিয়া, সহ সভাপতি মোঃ কাদির খাঁন, সাধারন সম্পাদক জনাব মোঃ কামাল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ খয়ের খাঁন, প্রচার সম্পাদক মোঃ ফারুক মিয়া, সুজিত শর্মা, সদস্য ফাহাদ,সদস্য অজয় সিং, সদস্য মোঃ আমজাদ হোসেন বাচ্চু, সদস্য মোঃ জাকির হোসেন, সদস্য মোঃ জসিম উদ্দিন পলাস, প্রমুখ।

আমরা শ্রীমঙ্গল ব্যবসায়ীদের দেওয়া ত্রান সামগ্রী সকল বন্যা ক্ষতি গ্রস্তদের মাঝে ত্রান পৌছে দিতে পেরেছি এবং যারা আমাদেরকে সহযোগিতা করেছেন তাদেরকে আমরা শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই।

Sharing is caring!

Loading...
Open