বাপ্পা-তানিয়ার দ্বিতীয় জীবন শুরু……..

সুরমা টাইমস ডেস্ক::

শুরু হল বাপ্পা-তানিয়ার দ্বিতীয় সংসার জীবন। গত ১৬ মে সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী-সঞ্চালক তানিয়া হোসেইনের বাগদান হয়েছিল।
বাপ্পা নিজেই জানিয়ে ছিলেন সেই খবর। এবার বিয়ের সব আনুষ্ঠানিকতায় সম্পন্ন হল। শনিবার (২৩ জুন) বিকালে ঘরোয়া আয়োজনে বিয়ের আয়োজন সম্পন্ন হয়।

গত শনিবার রাতে ঢাকা ক্লাবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের অতিথি তালিকা ছিল সংক্ষিপ্ত। দুই পরিবারের কাছের আত্মীয় ও বন্ধুরা উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে জনপ্রিয় অভিনেত্রী আয়নাবাজি খ্যাত নাবিলা তার বরকে নিয়ে হাজির হয়েছিলেন এই আয়োজনে। এছাড়া নাট্যজন আতাউর রহমান, নির্মাতা আশফাক নিপুন, সংগীতশিল্পী কনা, কোনাল, এলিটা, সানবীম, উপস্থাপিকা সামিয়া আফরিন, চৈতী, গীতিকার শাহান কবন্ধ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এটি বাপ্পা-তানিয়া দুই জনেরই দ্বিতীয় বিয়ে।
এর আগে ভালোবেসে ২০১০ সালের ৩০ মার্চ চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে বিয়ে করেন তানিয়া। এক বছরের মাথায় সে বিয়ে ভেঙে যায়।

আর বাপ্পা মজুমদার এর আগে বিয়ে করেছিলেন অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনীকে। ২০০৮ সালের ২১ মার্চ বিয়ে করেন তারা। দীর্ঘ নয় বছর সংসারজীবনের পর ছাড়াছাড়ি হয় বাপ্পা-চাঁদনীর।

মে মাসের শেষ দিকে ফেসবুকে বাগদানের আংটির ছবি শেয়ার করে হৈ চৈ ফেলে দেন তানিয়া। তার কয়েকদিন পর সোশ্যাল মিডিয়ায় বাপ্পা বাগদানের বিষয়টি স্পষ্ট করেন। আরো জানান, বছরের প্রথমদিকেই অভিনেত্রী-নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনীর সঙ্গে তার আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে।
ওই স্ট্যাটাসে বাপ্পা বলেন, ‘তানিয়া আমার বন্ধু। দারুণ একজন বন্ধু। তানিয়ার সাথে আমার যোগাযোগ এবং ভালোলাগাও। এর সূত্র ধরেই অতিসম্প্রতি আমি আমার ভাবনা তানিয়াকে জানাই, তানিয়াও তার ভাবনা আমাকে জানায়। আমরা আমাদের পরিবারের সান্নিধ্য ছাড়া জীবনে চলতে চাই না। তাই ২ পরিবারের সিদ্ধান্তে একান্তই পারিবারিকভাবে আমাদের বাগদান হয়। ’

Sharing is caring!

Loading...
Open