অ্যাডভোকেট জুবায়েরের সাথে শিবির নেতৃবৃন্দের মতবিনিময়

সুরমা টাইমস ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরীর আমীর অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের সাথে মতবিনিময় করেছে জামায়াতের ছাত্র সংগঠন ইসলামী ছাত্রশিবির।

সোমবার নগরীর একটি মিলনায়তনে আয়োজিত মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্যে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, ‘সামর্থ ও সুযোগ থাকার পরও একটি সমৃদ্ধ সোনার বাংলা জনগণ পায়নি। কিন্তু ইসলামী সমাজ ছাড়া কাঙ্খিত সোনার বাংলা কখনোই সম্ভব নয়। তাই ইসলামী সমাজ বিনির্মাণে সৎ ও যোগ্য প্রার্থীর পক্ষে জনমত গড়ে তুলতে হবে।’

সৎ, যোগ্য ও আল্লাহভীরু এই প্রার্থীকে নির্বাচিত করে সিলেট মহানগরীর উন্নয়ন ও অগ্রগতি নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান তিনি।

মহানগরী শিবির সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি ফরিদ আহমেদের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। তিনি সিলেট সিটির জনগণকে একটি কাঙ্খিত নগর উপহার দিতে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতা কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, শিবিরের কেন্দ্রীয় এইচ আর ডি সম্পাদক জামশেদ আলম, শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সভাপতি তুহিন বেপারী, সিলেট জেলা পূর্ব সভাপতি পারভেজ আহমদ, সুনামগঞ্জ জেলা সভাপতি জুনেদ আল হাবিব, মহানগরী সাংগঠনিক সম্পাদক রেজাউল করিমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Sharing is caring!

Loading...
Open