“বৃষ্টির মধ্যেও তীব্র যানজটে নাকাল নগরবাসী”

নিজস্ব প্রতিবেদক::   তীব্র যানজটে নাকাল নগরবাসী। গত কয়েকদিন অসহনীয় গরমে নগরবাসীকে হাপিয়ে তুলেছিল।  গত রোববার দিবাগত রাতে ও সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত গুড়ি গুড়ি বৃষ্টিতে জনজীবনে স্বস্থি ফিরে আসে। কিন্তু সোমবার সকাল থেকে সিলেটের প্রত্যেকটি পয়েন্টে অসহনীয় যানজট সৃস্টি হয়। রমজানে মাসের শেষের দিকে ঈদের ব্যস্থতায় যানজটে অসহনীয় হয়ে উঠেছে নগরজীবন।

এ অবস্থায় যানজটের ভোগান্তিতে পড়তে হয়েছে অফিসফেরত ও ঘরমুখো মানুষদের। সকাল থেকে ছোট-বড় সব সড়কে নগরীতে অসহনীয় যানজটে আটকে থাকতে হচ্ছে।

সকাল থেকেই সিলেট নগরীর প্রাণকেন্দ্র জিন্দাবাজার, বন্দরবাজার, আম্বরখানাসহ গুরুত্বপূর্ণ সকল পয়েন্টে তীব্র যানজটের সৃষ্টি হয়। জিন্দাবাজার নেহার মার্কেটের সামনে থেকে জল্লারপার পয়েন্ট পর্যন্ত যানজটের কারণে বেশ কিছু গাড়ি আটকা পড়তে দেখা যায়।

তাছাড়া, নগরীর মিরাবাজার, শিবগঞ্জ এবং এম.সি কলেজ সংলগ্ন টিলাগড় পয়েন্টে দুপুর ২টা পর্যন্ত যানজট লেগে থাকতে দেখা যায়।

এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব জানান, প্রতিবছরের ন্যায় এ বছরও ঈদের আগে ট্রাফিক জ্যাম নিরসনে উদ্যোগ নেওয়া হয়েছে। যানজট নিরসনে আমরা আমাদের তরফ থেকে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।  নগরীর বিভিন্ন সড়ক সম্প্রসারনের কাজ চলায় নগরীতে যানজট বেড়ে গেছে। তবে সিলেটের বিতানগুলোতে যথাযত পার্কিং ব্যবস্থা না থাকায় এবং যত্রতত্র গাড়ী পার্কিংয়ের ফলেই এ যানজট দেখা দেয়।

Sharing is caring!

Loading...
Open