মানব সেবায় আনন্দ খুঁজে পান শামীম


সুরমা টাইমস ডেস্ক ঃঃ আর ক’দিন পরেই মুসলমানদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। ঈদ আনন্দে মাততে সবাই যখন নতুন কাপড় কেনাকাটায় ব্যস্ত; ঠিক তখনই মানবতার সেবায় এ গ্রাম থেকে ও গ্রাম ঘুরে বেড়াচ্ছেন একজন।

ঘুরছেন হাসপাতাল থেকে হাসপাতালেও। মানবতার সেবাতেই যেন তার সব আনন্দ। যার কথা বলছি- তিনি হচ্ছেন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শামীম আহমদ।

সোমবার উপজেলার নগরীর রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের নয়া গাংঙ্গের পাড় গ্রামের অসুস্থ হেলাল উদ্দিন, বুড়দেও গ্রামের ঈসমাইল আলীর ছেলে ময়নুল ইসলাম, দক্ষিণ রনিখাই ইউনিয়নের সুন্দাউরা গ্রামের সোনাউল্লা, পুর্নাছগাম গ্রামের নেহারী বিশ্বাসের নাতি, জগত বিশ্বাসের ছেলে স্বদেব বিশ্বাস ও তেলিখাল ইউনিয়নের দলইরগাও পশ্চিম পাড়ার আলী আমজদকে দেখতে যান।

এসময় তাদের চিকিৎসার খোঁজখবর নেন এবং আর্থিক সহায়তাও প্রদান করেন। এছাড়া টিউমারে আক্রান্ত এক শিশুর চিকিৎসার্থে নগদ অর্থ সহায়তাও দেন তিনি।
হাজী শামীম বলেন, ‘মানবসেবায় সব সুখ। মানবতার সেবায় সব আনন্দ। এ কারণে তিনি তার উপজেলার বিভিন্ন গ্রাম ঘুরে অসহায়দের সহায়তা করে যাচ্ছেন।

Sharing is caring!

Loading...
Open