সিলেট মহানগর কৃষক লীগের সকল ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা

ডেস্ক রিপোর্ট:: সিলেট মহানগর কৃষকলীগের এক জরুরী সভায় সর্ব সম্মতিক্রমে সিলেট মহানগর ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আগামী ৩০ দিনের মধ্যে ৩, ১১, ১২, ১৩, ১৪, ১৫, ১৮, ১৯, ২৫, ২৬, ২৭ এই ওয়ার্ড কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

এ লক্ষ্যে প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

সিলেট মহানগর কৃষক লীগের ৩, ১১, ১২ নং ওয়ার্ড সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। এড. মাহফুজুর রহমানকে উপদেষ্টা, মহানগর কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুয়েব বক্স কে আহবায়ক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু রায় চৌধুরীকে যুগ্ম আহ্বায়ক ও এড. খায়রুল এনাম চৌধুরীকে সদস্য সচিব করা হয়।

সিলেট মহানগর কৃষক লীগের ১৩, ১৪, ১৫ নং ওয়ার্ড সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। ডা. আরমান আহমদ শিপলুকে উপদেষ্টা, মহানগর কৃষকলীগের সহ সভাপতি ডা. বিজিত কুমার পাল কে আহবায়ক, কৃষি পণ্য বিষয়ক সম্পাদক বিধান পালকে যুগ্ম আহ্বায়ক ও সাংগঠনিক সম্পাদক এইচ আর শাকিলকে সদস্য সচিব করা হয়।

সিলেট মহানগর কৃষক লীগের ১৮ ও ১৯ নং ওয়ার্ড সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। আব্দুর রহমান জলিলকে উপদেষ্টা, মহানগর কৃষকলীগের সহ সভাপতি হোসেন আহমদকে আহবায়ক, সাংগঠনিক সম্পাদক জমসেদ সিরাজকে যুগ্ম আহ্বায়ক ও সহ আইন বিষয়ক সম্পাদক নজরুল ইসলামকে সদস্য সচিব করা হয়।

সিলেট মহানগর কৃষক লীগের ২৫, ২৬, ২৭ নং ওয়ার্ড সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। কবির উদ্দিন আহমদকে উপদেষ্টা, মহানগর কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সমশের সিরাজ সুহেলকে আহবায়ক, অর্থ সম্পাদক ডা. মুহিবুর রহমান মুহিতকে যুগ্ম আহ্বায়ক ও সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব আচার্য্য (সৌমিক) কে সদস্য সচিব করা হয়।

উক্ত সম্মেলন প্রস্তুতি কমিটিদ্বয়কে ৩০ দিনের মধ্যে ওয়ার্ড কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়।

Sharing is caring!

Loading...
Open