নগরী থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১০ নারী-পুরুষ আটক

সুরমা টাইমস ডেস্ক:: সিলেট নগরের বিভিন্ন আবাসিক হোটেলে পবিত্র রমজান মাসে অসামাজিক কার্যকলাপ চালানোর অভিযোগে তিন নারীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর থেকে বিকেল ৪টা পর্যন্ত সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল অভিযান চলিয়ে তাদের আটক করে।
অভিযানে নেতৃত্ব দেন মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক জিএম হামিদুর রহমান ও উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ জানু মিয়া।
ডিবি পুলিশ জানায়, দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিলেট নগরের রাজমনি ও দক্ষিণ সুরমার হোটেল সেতারায় অভিযানে যায় ডিবি পুলিশের দুটি দল। এ সময় জিন্দাবাজার পয়েন্টস্থ হোটেল রাজমনি (আবাসিক) থেকে আটজন ও দক্ষিণ সুরমার হোটেল সেতারা (আবাসিক) থেকে দুইজনকে আটক করা হয়। রাজমনিতে পাঁচ পুরুষ ও তিন নারী আর সেতারা থেকে হোটেল ম্যানেজার ও এক নারীকে আটক করা হয়।
আটরা হলেন- সিলেটের গোয়াইঘাট থানার এসু মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩২), গোয়াইঘাট থানার মুসলিমনগর এলাকার হাজি মোখলেছুর রহমানের ছেলে হাবিবুর রহমান (৪২), সিলেটের জকিগঞ্জ থানার বরচালিয়া গ্রামের বিরেন্দ্র পালের ছেলে সজল পাল (৩২), গাজীপুরের জয়দেবপুর থানার আউটপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে আরমান হোসেন (২৭), সুনামগঞ্জ সদরের কালিপুর গ্রামের হোসেন আলীর ছেলে নজরুল ইসলাম (২৭), সুনামগঞ্জের জগন্নাথপুরের ভবানীপুর গ্রামের মৃত নূর হোসেনের মেয়ে জান্নাত (২০), সিলেটের ওসমানীনগর সোনাপুর গ্রামের মৃত রাধিকার পালের মেয়ে মিতালী রানী পাল (২২), কুমিল্লার মুরাদনগরের কোম্পানীগঞ্জ গ্রামের আবুল হোসেনের ছেলে নুসরাত জাহান প্রীতি (২০), চাঁদপুরের শাহরাস্তির আহমদনগর গ্রামের আবুল কাশেমের ছেলে আলী হোসেন (৪৫), নওগাঁর লস্করপুর গ্রামের আফসার আলী চৌধুরীর মেয়ে নুপুর চৌধুরী লিমা (২০)।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মুহম্মদ আবদুল ওয়াহাব বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক নারী-পুরুষদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Sharing is caring!

Loading...
Open